টলিউড

মায়ের মন মানছে না, আইসোলেশনে থেকে ভিডিও কলেই ছেলের সাথে কথা বললেন শুভশ্রী, শেয়ার করলেন রাজ নিজেই

নতুন বছর শুরু হতেই এক ধাক্কায় করোনা সংক্রমণ বেড়েছে অনেকটাই। তারকা জগতের অনেকেই সংক্রমিত হয়েছেন এই ভাইরাসে। সেই তালিকায় রাজ-শুভশ্রী অন্যতম। আগেরবারেও করোনা থাবা বসিয়েছেছিল তাদের পরিবারে। করোনায় আক্রান্ত হয়েই প্রাণ হারান রাজ চক্রবর্তীর বাবা। আবারো সেই করোনাই হানা দিয়েছে তাদের পরিবারে। স্বয়ং আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। চিকিৎসকদের পরামর্শ মেনে একেবারে আলাদাভাবে আইসোলেশনে রয়েছেন দুজনে। এমনি ঠিকই রয়েছেন তারা, সেকথা নিজেরাই জানিয়েছেন।

তবে যতই হোক মায়ের মন মানছে না। কাছে থেকেও নিজের একরত্তি ছেলেকে দেখতে পাচ্ছেন না তিনি। তাই অগত্যা ভিডিও কলেই কথা বলছেন ছেলের সাথে। সম্প্রতি সেই ভিডিও পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “ইউভানের সাথে সময় কাটাচ্ছে”। ভিডিওতে একেবারে আর পাঁচটা মায়ের মতই ছেলের সাথে কথা বলতে দেখা গিয়েছে শুভশ্রীকে। বোঝাই যাচ্ছে ছেলেকে আদর করতে না পেরে বেশ কষ্টই হচ্ছে তার। সম্প্রতি রাজ চক্রবর্তীর শেয়ার করা এই ভিডিও ভাইরাল হয়েছে তাদের অনুরাগীদের মাঝে।

যতই হোক ইউভান একেবারে ছোট্ট ছেলে। আর তার সাথে রয়েছেন তার ঠাকুমা অর্থাৎ রাজ চক্রবর্তীর মা, তার বয়স হয়েছে যথেষ্ট। অতএব, করোনা আক্রান্ত অবস্থায় তাদের কাছে যাওয়া মানেই বিপদ। তাই নিজেদের বাড়িতেই একেবারে আলাদা ভাবে আইসোলেশনে রয়েছেন রাজ-শুভশ্রী। এমনকি শুভশ্রী নিজের সময় কাটাচ্ছেন যোগা করে। সেই ভিডিও রাজ চক্রবর্তী শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

করোনা আক্রান্ত হওয়ার আগে দুজনেই নিজেদের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। তবে আপাতত খুব স্বাভাবিকভাবেই বন্ধ রয়েছে সব কাজ। সুস্থ হওয়ার পর আবারও রোজের রুটিনে ফিরবেন তারা। চলতি মাসের শেষেই রাজ চক্রবর্তী পরিচালিত শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ছবির মুক্তি নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। এছাড়াও শুভশ্রী নিজের আসন্ন বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন করোনা সংক্রমিত হওয়ার আগে। সুস্থ হয়ে খুব শীঘ্রই কাজে ফিরবেন তারা। তাদের সুস্থতা কামনা করে তাদের অগণিত অনুরাগীরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে তাদের। উল্লেখ্য, চেয়ারপার্সন রাজ চক্রবর্তী ছাড়াও আরও বেশ কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় আপাতত স্থগিত করা হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button