টলিউড

কি অবস্থা! মা হয়ে কিনা শেষ পর্যন্ত ছেলেকেই হিংসা করছেন শুভশ্রী! এমনটাও কি সম্ভব?

বাংলা বিনোদন(Tollywood) জগতের অন্যতম দাপুটে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। নিজের ক্যারিয়ার জীবনে একাধিক বার নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছেন তিনি। এমন কিছু কিছু চরিত্র করেছেন যেগুলো শুধু যেন তার জন্যই তৈরি হয়েছিল। সম্প্রতি মুক্তির অপেক্ষায় তার নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল'(Indubala Bhater Hotel)। সেখানে আবার অভিনেত্রী আরো বড় চ্যালেঞ্জ নিয়েছেন। হঠাৎ ৭৫ এর এক বৃদ্ধার চরিত্রে দেখা যাবে তাকে।

স্বাভাবিকভাবে ইন্দুবালা তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ একটি ছবি হতে চলেছে এমনটাই বিশ্বাস করছেন তিনি। ছবির ট্রেলার(Trailer) সামনে আসার পর থেকেই দর্শকমহলে ভূয়সী প্রশংসা পেয়েছেন তিনি। পরিচালক দেবালয় ভট্টাচার্য্য নাকি ইন্দুবালার চরিত্রে আর কাউকে ভাবতেই পারেননি। ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে শুভশ্রী এখন যে কাউকে টেক্কা দিতে পারেন। কিন্তু তারপরও তার মনে জমে রয়েছে হিংসা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই এই বিষয়ে জানিয়েছেন।

একজনকে মারাত্মক হিংসে করেন অভিনেত্রী। আর সেটা ভীষণভাবে সত্যি। আর সেই একজন অন্য কেউ নয় বরং ইউভান, তার একমাত্র ছেলে। মা হয় কিনা শেষ পর্যন্ত ছেলেকে হিংসা করছেন অভিনেত্রী? কথাটা শুনতে খারাপ লাগলেও এটাই সত্যি।

কিন্তু এমন কি কারণে তিনি নিজের ছেলেকে হিংসা করছেন? অভিনেত্রী জানিয়েছেন,’ ও এত নিরীহ এত প্রাণবন্ত। যে ওকে দেখে যে কেউ হিংসা করবে। ওর লাইটটা তো আর ফেরত পাবো না। হ্যাঁ, ইউভানকে দেখে হিংসে হয়’। অর্থাৎ অভিনেত্রী তার ছেলেবেলাকে ভীষণভাবে মিস করেন। সেখানেই আবার ফিরে যেতে চান বারবার। আর এই ইচ্ছা শুধু অভিনেত্রী নয় বরং আমাদের সবার। কিন্তু কি আর করা যাবে? এটাই মেনে নিয়ে এগিয়ে চলতে হবে সামনের দিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh