বাংলা সিরিয়াল

TRP তালিকায় দুর্দান্ত ফলাফল ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের, মুখ লোকাবার জায়গা রইল না জ্যাস ভক্তদের! বিরাট রদবদল টিআরপি তালিকায়

ধারাবাহিকের নতুন নতুন টুইস্ট এবং মজাদার গল্প গুলির উপর এই নির্ভর করে থাকে ধারাবাহিকের TRP রেটিং। প্রতি সপ্তাহেই ধারাবাহিক গুলির ফলাফল কেমন হবে, কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট নিয়ে এগিয়ে থাকবে, TRP রেটিং তালিকায় কোন ধারাবাহিক শীর্ষস্থান দখল করে নেবে সেই লড়াইও চলতে থাকে প্রতি সপ্তাহতে। তবে শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় দুর্দান্ত ভালো ফলাফল করছে অনুরাগের ছোঁয়া। প্রতি সপ্তাহতেই প্রথম স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক। তার কারণ ধারাবাহিকের নিত্য নতুন চমক প্রতিদিন ধারাবাহিককের দর্শকদের জন্য অপেক্ষা করে থাকে।

তবে এই সপ্তাহে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু চমকে দিয়েছে সকলকে। সবাইকে অবাক করে টিআরপিতে দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক। পেছনে ফেলে দিয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিককে। নিম ফুলের মধু এমন একটি ধারাবাহিক যেটা আমাদের বাস্তব জীবনের সঙ্গে অনেক মিল রয়েছে। সাধারণত মধ্যবিত্ত পরিবারের যে সমস্ত ঘটনা ঘটে থাকে সেই সমস্ত ছবি তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে।

তাইতো ধারাবাহিকটির সঙ্গে দর্শক নিজেদের বাস্তব জীবনের অনেক মিল খুঁজে পাচ্ছে। আর পছন্দ করছে এই ধারাবাহিক। তবে টিআরপি তালিকায় নিজেদের পুরনো স্থানে কিছুতেই ফিরে পারছে না মিঠাই। ধারাবাহিক মিঠাই ফিরে এসেও কোন চমক দেখা যাচ্ছে না। চলুন তাহলে এক নজরে দেখে নেয়া যাক এই সপ্তাহের TRP তালিকা।

১. অনুরাগের ছোঁয়া (৭.০)
২. নিম ফুলের মধু (৫.৯)
৩. জগদ্ধাত্রী (৫.৮)
৪. খেলনা বাড়ি (৫.৭)
৫. গৌরী এলো (৫.৬)
৬. রাঙা বউ (৫.৪)
৭. হরগৌরী পাইস হোটেল (৫.১)
৮. মিঠাই – ৫.০
৯. পঞ্চমী (৪.৭)
১০.মেয়েবেলা/ বাংলা মিডিয়াম (৪.৫)

টিআরপি তালিকায় ভালোমতো নজর রাখলেই দেখা যাবে জি বাংলার বেশিরভাগ ধারাবাহিক গুলি ১ থেকে ১০ এর মধ্যে যাকে দখল করে রয়েছে TRP তালিকায়। স্টার জলসা অনুরাগের ছোঁয়া বাদে বাকি ধারাবাহিক গুলি খুব একটা ভালো ফলাফল করেনি এই সপ্তাহতে। অন্যদিকে জি বাংলার নতুন শুরু হওয়া তিন ধারাবাহিক মন দিতে চাই, ইচ্ছে পুতুল এবং তোমার খোলা হাওয়া এই ধারাবাহিক গুলি একেবারে ভালো ফলাফল করতে পারছে না টিআরপি তালিকাতে। অন্যদিকে নন ফিকশন শো গুলিতেও জি বাংলা এগিয়ে রয়েছে।

NON FICTION
দিদি No.1 [সানডে ধামাকা] (৫.২)
ড্যান্স বাংলা ড্যান্স (৪.৭)
Super Singer S4 (২.৩)
ঘরে ঘরে জি বাংলা (০.৯)

Back to top button

Ad Blocker Detected!

Refresh