টলিউড

শুভশ্রীই প্রমাণ করেছেন ‘যে রাধে সে চুলও বাঁধে’, হাজার ব্যস্ততাকে সামলে একপাশে বর এক পাশে ছেলেকে নিয়ে বাগদেবীর আরাধনায় টলি অভিনেত্রী

টলিউডে(Tollywood)র এই মুহূর্তে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। টলিউডের এই অন্যতম সুন্দরী ঘর সংসার এবং কাজের জগত সমানতালে সামাল দিয়ে যাচ্ছেন। একদিকে ক্যারিয়ারে যেমন একের পর এক নয়া স্বাদের ছবি সামনে এনে দর্শকদের মন জয় করছেন। অন্যদিকে ছেলে ইউভানকে(Yuvaan) বাংলা সংস্কৃতির সঙ্গে। আবার পরিবারকে সময় দিতে এদিক সেদিক ঘুরতেও চলে যাচ্ছেন তারা। সম্প্রতি বাগদেবীর আরাধনায় ব্যস্ত থাকতে দেখা গেল অভিনেত্রীকে।

সরস্বতী পুজোর দিন ইনস্টাগ্রাম(Instagram) হ্যান্ডেলে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। সবার মতই শাড়ি পড়ে একটু আলাদা সাজে ধরা দিয়েছেন তিনি। বাসন্তী রঙের শাড়ি ছেড়ে গাঢ় হলুদ রঙের লং সালোয়ারে দেখা গেল তাকে। সঙ্গে পড়েছিলেন মানানসই গয়না এবং কালো ওড়না। এইভাবেই সরস্বতী দেবীর আরাধনায় পরিবারকে নিয়ে মত্ত থাকতে দেখা গেল অভিনেত্রীকে।

আবার আরেকটি ছবিতে দেখা গিয়েছে ইউভানকে কোলে নিয়ে শুভশ্রী পরিচয় করাচ্ছেন দেবী সরস্বতীর সঙ্গে। শেখালেন পুষ্পাঞ্জলি কিভাবে দিতে হয়। ছেলের পরনে ছিল সাদা পাঞ্জাবি আর বাবার পরনে ছিল বটল গ্রিন রঙের পাঞ্জাবি। বাবা মা ছেলের একগুচ্ছ ছবি এদিন ঘুরে ফিরে বেরিয়েছে সোশ্যাল মিডিয়াতে। সঙ্গে লিখেছেন,’ সরস্বতী পুজো’ পাশে দিয়েছেন একটি ফুলের ইমোজি।

মুহূর্তের মধ্যেই ভাইরাল(Viral) হয়েছে ছবি। যে ছবি দেখে ভক্তকুল শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাদের। একজন লিখেছেন,’ তুমি নিজেই সরস্বতীর মতো দেখতে’। আবার অন্য একজন লিখেছেন,’ এমন সুখী পরিবার দেখলেই মন জুড়িয়ে যায়’। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত পাকাতে শুরু করেছেন শুভশ্রী। তার বর রাজের প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’য়ের প্রযোজনার দায়িত্ব তিনিই সামলাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh