বাংলা সিরিয়াল

৩০ টার মধ্যে ২০টা এপিসোড সেলিব্রিটিদের নিয়ে! নায়ক নায়িকার প্রেম কাহিনী জানা ছাড়া রচনার কোন কাজ নেই! দিদি নাম্বার ওয়ান নিয়ে বিরক্ত দর্শক! সাধারণ মানুষের সুযোগ না পাওয়া নিয়ে হতাশা উগরে দিলেন দর্শক

জি বাংলার'(Zee Bamgla) অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ান(Didi No1)। দীর্ঘ বছর ধরে এই অনুষ্ঠান নিজের সেরার জায়গা ধরে রেখেছে। প্রায় দশ বছরের বেশি সময় ধরে বাংলার ঘরে ঘরে দারুন জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান। আর এই শো এর অন্যতম মূল আকর্ষণ রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। যার সঙ্গে প্রত্যেকে মন খুলে গল্প করতে পারেন।

তারকা থেকে সাধারণ মানুষ সকলের কাছে সমান জনপ্রিয় এই রিয়ালিটি শো। তবে বর্তমানে দেখা যাচ্ছে সাধারণ মানুষের থেকে সেলিব্রিটিরাই বেশি প্রাধান্য পাচ্ছে এই মঞ্চে। শুধু তাই নয় মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে বেশি আগ্রহী রচনা বন্দ্যোপাধ্যায়। যা এর আগে বহুবার দেখা গিয়েছে। আর এটাই এখন দর্শকদের বিরক্তির কারণ হয়ে উঠেছে। সম্প্রতি এক দর্শক এই নিয়ে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

তিনি লিখেছেন,’ দিদি নাম্বার ওয়ানে সেলিব্রিটিরা গেলে কি পরিমাণ যে ন্যাকামি করে পুরো অসহ্য লাগে। আর রচনা দিদির একটাই কাজ ছেলেদের গার্লফ্রেন্ড আর মেয়েদের বয়ফ্রেন্ডের নাম জানতে হবে। মানে এটা নিয়ে কথা বলা বাধ্যতামূলক। আর সেলিব্রিটি কাপল গেলে তো কথাই নেই। তারা তো আবার এক কাঠি উপরে থাকে। দুইদিন পর শুনি তাদের ডিভোর্স হয়ে গেছে। এইসব সেলিব্রিটিদের একঘেয়ে ন্যাকামি আর দর্শক দেখতে চায় না। তার জন্য প্রায় ন-দশ মাস স্লট হারা হতে হচ্ছে। অবশ্য আগের বরণের কাছে স্লট হারাত। মাছের সিজন নাইনের দু মাস চমক দিয়ে স্লট পেয়েছিল। মাসে ৩০ এপিসোড এর মধ্যে ২০+ এপিসোড থাকে সেলিব্রিটিদের’।

প্রসঙ্গত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে তারকাদের উপস্থিতি অনেকেই পছন্দ করছেন না। এ কারণে নানা ভাবি সোশ্যাল মিডিয়ায় শিক্ষার হতে হয়েছে কটাক্ষের। পাশাপাশি এই শোকে ঘিরে কথা উঠেছিল এখানে পুরুষদের ছোট করা হয়। একতরফা কথা শুনে পুরুষদের চরিত্র বিচার করা হয়। আসল সত্যি সকলের সামনে আনা হয় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh