বাংলা সিরিয়াল

জবার বোন মিতুল! প্রজাতন্ত্র দিবসের মিতুল ইন্দ্রের ‘পাঠান স্টাইল অ্যাকশন’ দেখে হেসে খুন সবাই,’এসব ছ্যাবলামির জন্যই বাংলার এই অবস্থা’! ক্ষোভ উগড়ে দিলেন অনেকে

জি বাংলা(Zee Banhla)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে(Khelna Bari) আসতে চলেছে দমদার অ্যাকশন। একের পর এক টুইস্ট এনে এই ধারাবাহিক টিআরপির খাতাতে ভালো মতন জায়গা করে নিয়েছে। একইসঙ্গে দর্শকদের মনেও। স্পষ্টবাদী মিতুল আর ইন্দ্রের জুটি দর্শকদের বেশ পছন্দের।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে এক টান টান উত্তেজনার মুহূর্ত। গুগলির স্কুলে হামলা করেছে আততায়ীরা। সমস্ত স্কুলের বাচ্চাদের নিজেদের জিম্মায় রেখেছে তারা। পাশাপাশি স্কুলে যেতে অন্য কেউ ঢুকতে না পারে সেই কারণে বন্দুক নিয়ে পাহারা দিচ্ছে চতুর্দিক। ঠিক সেই মুহূর্তে গুগলি এবং বাকি শিশুদের রক্ষা করতে হাজির হয় মিতুল এবং ইন্দ্র।

স্কুলের কর্মী সেজে বাচ্চাদেরকে রক্ষা করার জন্য এগিয়ে আসে তারা। তবে নিজেদের সুরক্ষার জন্য হাতিয়ারও নিয়েছে বটে। একেবারে শাহরুখের ‘পাঠান স্টাইলে’ দর্শকদের অ্যাকশন দেখিয়ে মন কেড়ে নেবেন ভেবেছিলেন তারা।

তবে সেই হাতিয়ার এবং অ্যাকশন দেখে দেখেই হেসে খুন নেটিজেনরা। ধারাবাহিককে পড়তে হলো চরম ট্রোলিংয়ের মুখে। প্রসঙ্গত নিজেদের প্রত্যেক প্রতিরক্ষার জন্য তারা ব্যবহার করেছে স্টিলের ঢাকনা। যেটা নাকি গুলি লাগার পরেও বিন্দুমাত্র কিছু হয়নি।

অন্যদিকে মিতুল এবং ইন্দ্র দুজনে কোন রকম অস্ত্র ছাড়াই আতদায়ীদের ঘায়েল করে দিচ্ছে। এসব দেখে চোখ ঠেলে বেরিয়ে এসেছে সবার। স্বাভাবিকভাবেই এত হাস্যকর দৃশ্য দেখে হাসি থাকতে পারেননি কেউ কেউ। আবার কেউ মিতুলকে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর জবার সঙ্গে তুলনা করেছে। চূড়ান্ত ট্রোলিং এর মুখে পড়তে হয়েছে ধারাবাহিককে। অনেকেই বাংলা ধারাবাহিকের বাস্তবতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এক নিটিজেনের বক্তব্য অনুযায়ী,’ এইসব ছ্যাবলামির জন্যই বাংলার এই অবস্থা’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh