বাংলা সিরিয়াল

মৌ এর জন্মদিনে ডোডোর গায়ে কেক লাগানোর জন্য কি বীথি মাসি থাপ্পড় মারবে মৌকে? কী হবে জানতে চোখ রাখুন মেয়ে বেলায়!

স্টার জলসা সদ্য শুরু হ‌ওয়া ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বাপ মা হারা অনাথ মেয়ে মৌ ডোডোদের বাড়ির নীচ তলায় ভাড়া থাকে মাসি ও মেসোর সাথে। সে এমএসসি পড়ে, কিন্তু তার মাসি আর মেসো দুজনেই তাকে সারাটা দিন খুব খাটায়, তাদের সংসারে পড়ে আছে বলে সবটা মুখ বুজে সহ্য করে নেয় মৌ। অন্যদিকে ডোডোর বাড়িতে ডোডোর মা বিথী সবাইকে ভালবাসলেও মৌকে একদমই সহ্য করতে পারেন না। এর পেছনে অবশ্য অতীতের কিছু তিক্ত অভিজ্ঞতা আছে।

বীথি মাসির মা আর মৌয়ের মা দুজনেই বন্ধু ছিল কিন্তু মৌয়ের মা এমন কিছু করেছে যে কারণে বিথী মাসি মৌ এর মা কে বিশ্বাসঘাতক বলে আর সেই কারণেই তার মেয়ে মায়ের মত হবে ভেবেই মৌকে পছন্দ করে না। বিথীর জীবনেও না পাওয়ার শেষ নেই, তার স্বামী তাকে বোঝে না। মেয়ে বেলাতে বর্তমানে দেখা যাচ্ছে যে, মৌ এর মসাই মৌকে জোর করে নিজের থালা থেকে এঁটো মাছের কাঁটা তোলায় আর মৌ চুপচাপ সেটাই করে কারণ কিছু বললেই তাকে থাকা খাওয়ার খোটা শুনতে হবে।

এরপর প্রিক্যাপে দেখা যায় যে, মৌ ঘুমিয়ে নিজের ছোটবেলার জন্মদিনের কথা ভাবছিল। তখন ডোডোর বাড়ির সকলে এসে মৌকে চমকে দেয় তার মৌ এর জন্য সারপ্রাইজ বার্থডে পার্টি র এরেঞ্জ করেছে,কেক এনেছে। আর ভিডিও কলে এই পার্টিতে জয়েন করেছে চাঁদনী আর মৌএর মাসতুতো ভাই। এরপর মৌ যখন ডোডোর গালে কেক লাগাতে যাবে তখন বীথি মাসে এসে হাত ধরে কী হবে এরপর? তাই নিয়ে উত্তেজনায় রয়েছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh