বাংলা সিরিয়াল

‘ছেলেদের আগে মেয়েরা খেতে পারবে না এই নিয়ম ভাঙ্গার জন্য ভালোই ঝামা ঘষলো পর্ণা সৃজনকে!’-নিম ফুলের মধুর এপিসোড দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পর্না দত্ত বাড়ির বউ হয়ে আসার পর থেকে সমস্ত পুরনো মানসিকতার নিয়ম গুলো এক এক করে ভাঙতে শুরু করেছে যেমন দত্ত বাড়ির একটি পুরনো নিয়ম হলো বাড়ির বউরা চাকরি করবে না, তাই পর্ণা চাকরি করে এবং তারপর যখন শ্বশুরবাড়ি থেকে আপত্তি করা হয় তখন সে বাড়ি ছেড়ে চলে যায় তারপর ঠাম্মি শাশুড়ি অনুমতি দেয় যে, পর্ণা একই সাথে চাকরি এবং সংসার দুটোই করবে।

সম্প্রতি দেখা যাচ্ছে দত্ত বাড়ির আর একটি পুরনো নিয়মের‌ও পরিবর্তন ঘটিয়ে ফেলেছে পর্না। দত্ত বাড়ির নিয়ম হল বাড়ির ছেলেরা না খেলে বাড়ির মেয়ে বউরা কিছুতেই খেতে বসবে না। কিন্তু বাড়ির ছেলে সৃজন অফিস থেকে ফিরে দাবা খেলতে চলে যায় এবং বাড়িতে তার মা, বউ , জেঠিমা সবাই না খেয়ে বসে থাকে। পর্না তখন বলে যে, বাড়ির মেয়েরা একদিন আগে খেলে এমন কিছু ক্ষতি হবে না। কিন্তু পর্নার শাশুড়ি বলে যে, সৃজন না খেলে পর্না খেতে পারবে না।

এরপর পর্না সৃজনের খাবার জল এবং একটা হাত পাখা নিয়ে সেখানে চলে যায় যেখানে সৃজন খেলছিল। তারপর সে সেখানে গিয়ে সৃজনকে খেতে বলে। সৃজন তো পুরো হতবাক হয়ে যায়।

এই এপিসোড থেকে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“পর্ণার শ্বাশুড়ি বললঃবাবু না খেলে বউও খেতে পারবে না
কিন্তু আমাদের পর্ণাঃ পুরো fire
বলে মা আচ্ছা আপনার বাবু না খেলে আমিও খাব না

তাই যেখানে সৃজন দাবা খেলতেছে সেখানে পর্ণা ছোট বাচ্চাদের মত থালায় করে ভাত নিয়ে গিয়ে,বোতলে করে পানি নিয়ে গেয়ে বন্ধুদের সামনে
বলে
বাবু তুমি খাও না হলে কেও খেতে পারবো না
আমি তোমাকে বাতাস করি তুমি খাও

সৃজনকে সবার সামনে কি ঝামাটা না দিল পর্ণা
প্রিক্যাপটা পুরো জমজমজাট”

Back to top button

Ad Blocker Detected!

Refresh