টলিউড

গোটা ১ বাক্স হিরের গয়না জিতে এবার নেটিজেনদের তাক লাগালেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে শ্রাবন্তী অবশ্য কাজের থেকে ছুটি নিয়ে মলদ্বীপে সময় কাটাচ্ছেন ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে। তবে তার আগে অভিনেত্রী শুটিং করেছেন টলিউড সুপারস্টার দেবের ছবি কিশমিশের।

বলাই বাহুল্য অভিনয় জগতের মত সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় শ্রাবন্তী। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো একটি ভিডিও যেখানে শ্রাবন্তীকে দেখা গেল এক বাক্স হীরের গয়না জিতে নিতে। যদিও গোটা ঘটনাটি মজার ছলেই হয় তবে নেটিজেনরা কিন্তু দারুণ উপভোগ করেছেন এই ভিডিওটি। ঘটনার সূত্রপাত হয় টলিউডের বিখ্যাত ডিজাইনার রুদ্র সাহার হাত ধরে।

প্রসঙ্গত এর আগে একাধিকবার রুদ্রর সঙ্গে কাজ করেছেন শ্রাবন্তী এবং নিজেকে সাজিয়ে তুলেছেন রুদ্রের পোশাক এবং গয়নায়। এদিনের ভাইরাল হওয়া ভিডিওয় শ্রাবন্তীকে বলতে শোনা যায় যে টলিউডের প্রথম সারির সমস্ত নায়িকাদের মুখেই এখন রুদ্র সাহার নাম শোনা যায়। এর পরেই শ্রাবন্তীকে ধন্যবাদ বশত এক বাক্স হীরের গয়না তার হাতে তুলে দেন রুদ্র। যদিও শ্রাবন্তীর গলায় এর পর শোনা যায় মজার সুর।

হাসির ছলেই তিনি বলেন যে তাকে মোটেও এই এক বাক্স গয়না রুদ্র আসলে দেবেন না। বরং একটু পরেই বাক্সটি তিনি নিয়ে নেবেন। এরপরেই হাসিতে ফেটে পড়তে দেখা যায় ঘরে উপস্থিত অন্যান্যদের। বলাই বাহুল্য নেটিজেনরা বলছেন এই ভিডিও প্রমাণ করে দিয়েছে ব্যক্তিগত জীবনে শ্রাবন্তী কতটা মাটির মানুষ। কারণ তিনি সকলের সঙ্গে সমানভাবে মেশেন।

Back to top button