বাংলা সিরিয়াল

প্রকাশ্যেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে গভীর চুম্বন করে বসলেন ‘দেশের মাটি’ খ্যাত নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস! ‘বাস মহব্বত হ্যায় আপসে’, প্রকাশ্যেই প্রেমিককে আদর করলেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে নিজের পরিচিতি তৈরি করেছিলেন অভিনয় জগতে। এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তিনি মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের। তবে তা বলে কিন্তু সমালোচনার ঊর্ধ্বে নন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন যে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে অভিনয় করার সময় ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান দেশের মাটির নোয়া ওরফে শ্রুতি দাস। দুজনের বয়সের পার্থক্য বেশ খানিকটা হওয়ার কারণে রীতিমতো কটাক্ষের সম্মুখীন হতে হয় শ্রুতিকে সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিনেত্রী একাধিকবার পাল্টা প্রতিবাদ করেছেন এই ধরনের সমালোচনার, তবে তাতে কিন্তু মন্তব্যের ঝড় থামেনি।

তবে অভিনেত্রী এধরনের মন্তব্যকে পাত্তা দিতে নারাজ. তাই এবার প্রকাশ্যেই একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে যেখানে রোমান্টিক ডায়লগে ঠোঁট মেলানো পাশাপাশি প্রেমিক স্বর্ণেন্দুকে গভীর চুম্বন করতে দেখা যায় অভিনেত্রীকে। এর পরেই শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়। তবে অনেকেই কিন্তু শ্রুতির সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন।

যেভাবে অভিনেত্রী ভয় না পেয়ে নিজের ভালোবাসাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায় তা নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে। পাশাপাশি এই পোষ্টের মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিতে সক্ষম হয়েছেন যে ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি শুধুমাত্র সমালোচনার কারণে পোস্ট করা থেকে বিরত থাকবেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button