বাংলা সিরিয়াল

‘এটা শো না সার্কাস’! নাচের রিয়েলিটি শোতে আজগুবি ম্যাজিক দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়র’ যা এ বছরে পা দিয়েছে দ্বিতীয় সিজনে। যেখানে সারা বাংলা থেকে নাচের প্রতিযোগীরা এসে তাদের প্রতিভা ফুটিয়ে তোলেন বিচারকদের সামনে। এবছর বিচারকের আসনে রয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে টলিউড সুপারস্টার দেবের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা।

কিন্তু এবার নাচের মঞ্চে আজগুবি ম্যাজিক এবং কার্টুন দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হলো স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শোটি। প্রসঙ্গত একটি বিশেষ এপিসোডে এখানে উপস্থিত হয়েছিলেন বলিউড সুপারস্টার সানি লিওনি এবং বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার এবং নৃত্য শিল্পী রেমো ডিসুজা। এখানে প্রতিযোগীদের নাচ দেখে তারা আপ্লুত হলেও নাচের ফাঁকে ফাঁকে বিভিন্ন রকম আজগুবি কার্টুন এবং অ্যানিমেশন দেখিয়ে রিয়েলিটি শোয়ের অপমান করা হয়েছে এমনটাই দাবি নেটিজেনদের একটি বড় অংশের।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও যেখানে দেখা যায় মিঠুন চক্রবর্তীর উপর ম্যাজিক প্রয়োগ করছে একটি অ্যানিমেশনের ভূত। গোটা ঘটনায় অভিনেত্রী সানি লিওনি এবং রেমোর মুখের এক্সপ্রেশন দেখে মনে হয়েছে তারা মোটেও উপভোগ করছেন না গোটা ব্যাপারটি। এরপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়ে শোটি।

যদিও এই শোয়ের অনেক অনুগামী বলেছেন যে বাচ্চাদের উপযোগী করে তুলতেই এ ধরনের দৃশ্য দেখানো হয় শোতে কিন্তু সেই অজুহাতে মানতে রাজি নন দর্শকদের একটি বড় অংশ। নাচ বাদ দিয়ে এধরনের ইয়ার্কি তাই পছন্দ করছেন না অনেকেই।

Back to top button