টলিউড

একবার বিয়ে ভেঙেছে, তাতে কি? শ্রাবন্তীর মতোই তার প্রাক্তন আবার পা বাড়ালে নতুন পথে, বাগদান সারলেন নায়িকার প্রাক্তন স্বামী কৃষাণ বিরাজ

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের(Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন সব সময় একটা মুখরোচক বিষয়। আসলে অভিনেত্রী ফাঁকা থাকতে ভালোবাসে না। সবসময়তেই প্রেমে পড়েন তিনি। একবার বিয়ে ভাঙলেও খুব একটা বেশি সময় নেন না নতুন করে প্রেমে পড়তে। এবার প্রাক্তন স্ত্রীয়ের মতোই অভিনেত্রীর প্রাক্তন স্বামী নতুন পথে পা বাড়ালেন।

শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষাণ বিরাজ(Krishan Viraj) ইতিমধ্যে বাগদান পর্ব সেরে ফেললেন। ইনস্টাগ্রামে নিজের হবুবউয়ের সঙ্গে পরিচয় করালেন ‘আমার জীবন’ বলে। একসময় এই সুপার মডেল এবং শ্রাবন্তীর প্রেম চর্চা ছিল টলিউডের(Tollywood) হট গসিপ। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে এই সুপার মডেলের হাত ধরেছিলেন অভিনেত্রী। মুম্বাইয়ের এক বিজ্ঞাপনের শুটে পরিচয় এবং তারপর প্রেম।

১২ বছরের ছেলেকে পাশে নিয়ে ২০১৬ সালের জুলাই মাসে কে করেছিলেন শ্রাবন্তী। তারপর কয়েক মাস যেতে না যেতেই সুখী দাম্পত্য চির ধরে। বিয়ের পরের বছরই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। প্রায় দু বছর পর ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালতে তাদের ডিভোর্স শিলমোহর দেয়।

অভিনেত্রীর সঙ্গে ডিভোর্স হওয়ার পর থেকে সেলুলয়েডের লাইট থেকে বেশ কিছুটা দূরে ছিলেন তিনি। ফ্যাশনের মঞ্চেও দেখা যায়নি খুব একটা তাকে। তবে সম্প্রতি ফাঁস হলো তার নতুন জীবনের পরিচয়। কিন্তু তার হবু স্ত্রী কি করেন সেই নিয়ে কোনরকম কথা বলেননি কৃষাণ।

বাগনানের আসরে তার দেখা মিলল ঘন নীল বন্ধ গলায়। সঙ্গে পাশে সুন্দরী বাগদত্তা সেজেছিলেন পার বসানো ফ্লোরাল লেহেঙ্গায়। হবু বউকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন,’ ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল কেক কাটার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ঠিক কোন কারণে শ্রাবন্তী এবং কৃষানের বিয়ে ভেঙেছিল সে কারণ স্পষ্ট নয়। বেশ সুখী ছিলেন শ্রাবন্তী। এমনকি স্বামীকে টলিউডের লঞ্চ করার পরিকল্পনা ছিল তার। কিন্তু মাঝপথে থমকে যায় সবকিছু। কৃষানের পর ২০১৯ সালের রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে ঘুরেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু সেই বিয়ের মেয়াদও কয়েকটা মাস। আপাতত দুজনের আইনি বিচ্ছেদ না হলেও মামলা ঝুলে রয়েছে।

এর মাঝে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কানাঘুষো সোনা গিয়েছে এই অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক শ্রাবন্তী। এখন আবার শোনা যাচ্ছে সেই সম্পর্ক ভেঙে গিয়েছে।নায়িকা এখন মন দিয়ে বসেছেন তার জিম ট্রেনারকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh