ভাইরাল

এত বড়োলোক হয়েও ছোটো পুত্র অনন্ত আম্বানির বিয়েতে অসাধারণ নাচলেন মুকেশ আম্বানি! পাত্রীর রূপ দেখে অবাক সকল নেটিজেন

আম্বানি পরিবারে খুশির সানাই। সেজে উঠেছে মুম্বাই শহরের সবচেয়ে বিলাস বহুল বাড়ি অন্টেলিয়া। কারণটা আশা করি কারোরই অজানা নয়। ভারতের অন্যতম ধনী ব্যক্তি তথা রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বাগদান এর অনুষ্ঠান ছিল গতকাল। আর সেই অনুষ্ঠান নিয়ে সকলেরই আগ্রহ তুঙ্গে। পাত্রী হলেন শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টে।

অনন্ত এবং রাধিকা ছিল দুজনেই বন্ধু সেখান থেকেই প্রেম এবং তারপরেই এই সিদ্ধান্ত নেন তারা। গোল ধনা, চুনরি বিধি-র মতো প্রাচীন গুজরাটি প্রথা মেনেই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রাধিকা হলো প্রশিক্ষিত ভারতনাট্যম শিল্পী। ২০২২ সালের জুন মাসে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে নীতা আম্বানি নিজে হবু বউমার নাচের অনুষ্ঠান ‘আরাঙ্গেত্রম’ আয়োজন করেছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

অনুষ্ঠানের দিন সবাইকে ট্র্যাডিশন্যাল পোশাকে দেখা গেছে। নীতা আম্বানি পিঙ্ক ও ঘিয়ে রঙের জরির কাজ করা লেহেঙ্গা পরেছিলেন। সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন রাধিকা। হবু বর অনন্ত পড়েছিল নীল রঙা বন্ধগলায়। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন আম্বানি পরিবারের সকল সদস্য। সকলকেই ঐদিন দারুন সুন্দর লাগছিল। ছেলে অনন্তর বিয়েতে বড় বড় সব সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by NDTV (@ndtv)

এদিন ট্র্যাডিশন্যাল পোশাকে সস্ত্রীক হাজির হয়েছিলেন সচিন টেন্ডুলকার। প্রযোজক বিধু বিনোদ চোপড়া, পরিচালক রাজু হিরানি, অভিনেতা মিজান জাফরি সহ আরো অনেকে। এক কথায় ঐদিন অন্তেলিয়া তে চাঁদের হাট বসেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button