টলিউড

‘গরীবের রণবীর সিং’! ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে স্কার্ট ,ব্লেজার ,চোখে সুরমা পড়ে হাজির হতেই চরম ট্রোলের শিকার অভিনেতা সৌরভ

বাজিরাও মাস্তানী ছবির ঠিক পর রণবীর সিংয়ের(Ranveer Singh) সেই ভাইরাল লুকটা মনে আছে? সেই ছুচালো দাড়ি ,পরনে স্কার্ট, চোখে মোটা করে কাজল। রাতারাতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিল সেই লুক। যা দেখে ফ্যাশন অনুরাগীরা জয়জয়কার করলেও কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেতাকে। এমনই এক কান্ড ঘটিয়ে বসলেন টলিউডের অভিনেতা সৌরভ দাস(Sourav Das)।

এত বছর পরে সম্প্রতি সৌরভ দাসের নতুন ছবির সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন রণবীরের। ফিল্ম ফায়ার অনুষ্ঠানে এসেছিলেন সৌরভ দাস। সেখানে শার্ট,করসেট ব্লেজার এবং স্কার্টে দেখায় মিলেছে তার। সঙ্গে চোখে আঁকা ছিল মোটা সুরমা। নখে কালো নেলপালিশ সঙ্গে হাতে ছিল একাধিক আংটি। সম্পূর্ণ অন্যরকম লুকিয়ে হাজির হয়েছিলেন তিনি। আর তার সামনে আসার পর থেকেই এই সাজ অনেকেই ভালোভাবে নেয়নি।

গিয়েছে তার মন্তব্য বাক্স ট্রোলিংয়ে(Trolled)। কেউ লিখেছেন,’ বাংলার রণবীর সিং’। আর কেউ কেউ কটাক্ষ করে গরীবের রণবীর সিংহ বলেছেন। একজন মারাত্মক ব্যঙ্গ করে লিখেছেন,’ রণবীর সিং ফ্রম হাতিবাগান ফুটপাত’। কটুক্তি উড়ে এসেছে টলিউডের মন্টু পাইলটের দিকে।

কিছুর পরেও সৌরভ ভাবলেস হীন।তিনি জানিয়েছেন সবকিছুকে একটু পাগলামি মিশে থাকা ভালো। তাই পোশাক-আশাক থেকে শুরু করি ক্যারিয়ার সবকিছুতে একটু হটকে খোঁজেন তিনি। সম্প্রতি অভিনেতা জানিয়েছেন গথিক লুক তাকে ছোটবেলা থেকেই টানে। এ ধরনের সাজগোজ করতে বেশ ভালোবাসেন তিনি। তাই কে কি বলল তাতে বিন্দুমাত্র মাথা ঘামাচ্ছেন না।

পাশাপাশি অভিনেতা জানিয়েছেন কলকাতার মানুষজন এই ধরনের সাজে অভ্যস্ত নয়। তাই তিনি শুরুটা করে দিলেন। এর জন্য কিছুটা জটিল কটাক্ষ, সমালোচনা সহ্য করতে রাজি তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh