বাংলা সিরিয়াল

সতীন কাঁটা ফেল! আবার ঝামেলা লাগলো সৃজন-পর্নার! রাস্তায় রীতিমতো হাতাহাতি লাগলো দুজনের, ছুটে এলো বাবুর মা বাবাও

সতীন কাঁটা ব্রত যে কোন কাজে এলোনা তা তো বোঝাই যাচ্ছে। নতুন করে আবার ঝামেলা লেগেছে সৃজন পর্নার মধ্যে। কথা হচ্ছে জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুকে(Nim Phuler Modhu) নিয়ে। পৃধাবাহিকের নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস। সৃজন এবং পর্না হিসেবে দর্শকদের সামনে এসে প্রথম দিন থেকেই তাদের মন জয় করে নিয়েছেন তারা।

আর দর্শকদের তাদের ভালোবাসার একটাই কারণ। পর্না এবং সৃজন একে অপরের বিপরীত মেরুর হয়েও ঠিক নিজেদের মতন করে এগিয়ে নিয়ে চলেছে সম্পর্কটা। তাদের মাঝে বারবার ফাটল ধরানোর চেষ্টা হলেও পর্ণা ঠিক নিজের বুদ্ধি দিয়ে সবটা সামলে এসেছে।

এমনকি ঝামেলার সময় যখন তাদের মাঝে তিন্নিকে আনা হল তখনও সতীন কাঁটা ব্রতর ভয় দেখিয়ে তাকে ঠিক বের করে দিল পর্না। এরপর হোলির উৎসবে মেতেছে গোটা দত্ত বাড়ি।সৃজন পর্নার রোমান্স দেখে অনেকেই ভেবেছিলেন এবারে বোধহয় তাদের মধ্যে যাবতীয় ঝামেলা মিটে গিয়েছে। কিন্তু সেই আশায় জল ঢেলে দিয়েছেন ধারাবাহিক নির্মাতারাই।

নতুন করে আবার ঝামেলা লেগেছে তাদের মাঝে। আর তাদের ঝামেলার সূত্রপাত সেই এক। পর্নার অফিসে নতুন সিনিয়র জয়েন করার পর থেকেই সৃজন ব্যাপারটা একেবারেই মেনে নেয়নি। কারণ কলেজের ওই সিনিয়ারের সঙ্গে বহুদিন পর দেখা হওয়ার পর থেকে পর্না সব সময় তার সঙ্গেই মেলামেশা করছে। এই ব্যাপারটা শুরু থেকেই মেনে নেয়নি সৃজন। আর এই নিয়েই তাদের দুজনের মাঝে ঝামেলার সূত্রপাত। সেই সুযোগটা কাজে লাগিয়েছিল বাবুর মাও।

তবে এবার সেই কলেজের সিনিয়রকে নিয়ে ঝামেলা চড়মে ওঠে। এমনকি সৃজনের রাগ এতটাই উঠে যে যখন সে জানতে পারে সুন্দরবন যেতে হবে পর্না রুচিরা এবং তার কলেজের সিনিয়রকে তখন মিথ্যে অসুস্থতা নাটক করে আটকাতে চেষ্টা করে। কিন্তু যখন সত্যিটা সামনে আসে তখন এই ঝামেলা মারাত্মক আকার ধারণ করে। পর্নাকে হুঁশিয়ারি দেয় তাদের একসঙ্গে যাওয়া নিয়ে।

এখন দেখার পর্না শেষ পর্যন্ত কোন দিকে যায়। তার স্বামীর মিথ্যে প্রশ্রয়কে নাকি নিজের কাজকে প্রাধান্য দেয় সে। সেটা জানার জন্য দেখতে হবে নিম ফুলের মধু প্রত্যেকদিন জি বাংলায় রাত আটটায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh