টলিউড

‘কেউ এটা শেখায় না কতটা ইয়ার্কি মারা যায় কতটা ইয়ার্কি মারা যায় না’! বডি শেমিংয়ের শিকার সোলাঙ্কি! চেহারার মাপ নিয়ে মন্তব্য আসতেই উগরে দিলেন ক্ষোভ

বর্তমানে বডি শেমিং(Body Shaming) একটা সামাজিক ব্যাধি হয়ে গেছে। যদিও বহুদিন ধরেই এই সমস্যা আমাদের সমাজে রয়েছে। ছেলে মেয়ে উভয় এই সমস্যায় ভুক্তভোগী। বিশেষ করে বাসে ট্রেনে প্রত্যেকদিন যাদের যাতায়াত করতে হয় তাদের নিয়ে বাঁকা হাসি হাসতে ভোলেন না এই সমস্ত অসুস্থ মানসিকতার লোকেরা।

তারকা হলে তো কথাই নেই।৩৪-২৬-৩৪ এটা যেন একটা অলিখিত বিউটি স্ট্যান্ডার্ড হয়ে গেছে ভারতীয়দের ক্ষেত্রে। আদৌ ভারতীয়দের কোন বিউটি স্ট্যান্ডার্ড আছে কিনা সেই বিষয়ে খোঁজ রাখে কজন। আর সৌন্দর্য তো মনে থাকা উচিত। বাইরের চাকচিক্য দুদিনের। সেটাই কিছু মানুষ মনে রাখে না। পাশাপাশি তারকাদের নোংরা কথা শোনাতেও ছাড়েন না তারা।

মুক্তি পেয়েছে ঋতাভরি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায় অভিনীত ছবি ফাটাফাটি। এখানে এই বডি সেমিংয়ের বিষয়কে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। সকলেই সুন্দর নিজের মতন করে এমন এক সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে। আর তার প্রমোশনাল অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন পর্দার খড়ি সোলাঙ্কি রায়(Solanki Roy)।

সোলাঙ্কির জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। টেলিভিশন সিনেমা ওয়েব দুনিয়া সর্বত্র রাজত্ব করে যাচ্ছেন তিনি। রয়েছে বিশাল এক ফ্যানবেস। তার পরেও বিরূপ মন্তব্য শুনতে হয়েছে তাকে। কেউ তাকে বলেছে সার্জারি করানোর জন্য। আবার কেউ চেহারা নিয়ে অশালীন কটুক্তি করেছে। এই সবটাই নিজের মতন করে তুলে ধরেছেন সোলাঙ্কি।

তবে অভিনেতা অভিনেত্রীরাও যে দিনের শেষে সাধারণ মানুষ সেটা তারা ভুলে যান।তাদেরও কষ্ট হয়, এটা যেন বিশ্বাস করার যোগ্য নয়। সব শেষে সোলাঙ্কির মতামত,আসলে কতটা ইয়ার্কি মারা উচিত সেটাই অনেকে বোঝেনা। কোথায় থামতে হয় এটা জানা উচিত। অভিনেত্রীর এই মন্তব্যের ভুয়সি প্রশংসা করেছেন তার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Back to top button

Ad Blocker Detected!

Refresh