টলিউড

‘টাকা ছাড়া আর কি দিতে পারবে?’! গায়িকা ইমন চক্রবর্তীর ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে অভিযুক্ত জনপ্রিয় গায়ক ঋষভ গুহ

বাংলার অন্যতম একজন জনপ্রিয় গায়ক হলেন ঋষভ গুহ। ইউটিউব এর বিভিন্ন চ্যানেলে মাঝেমধ্যেই শুনতে পাওয়া যায় তার একাধিক সুপরিচিত গান। তবে এবার এক মহিলা শিল্পীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে অভিযুক্ত হতে দেখা গেল জনপ্রিয় এই গায়ককে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অভিষিক্তা দে নামের ওই গায়িকা জানিয়েছেন তার সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন অভিযুক্ত গায়ক। কিন্তু কথা বলতে শুরু করে খুব অল্পদিনের মধ্যেই কুপ্রস্তাব দিতে শুরু করেন তিনি।

এদিন নিজেকে উঠতি শিল্পী হিসেবে পরিচয় দিয়ে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর ছাত্রী অভিষিক্তা জানিয়েছেন একজন শিল্পী হিসেবে অভিযুক্ত গায়ক এর সঙ্গে কথা বলা শুরু করেছিলেন তিনি। কিন্তু এরপর গায়িকা একা থাকেন কিনা কিংবা তার কোন প্রেমিক আছে কিনা এই সমস্ত ব্যক্তিগত প্রশ্ন করতে শুরু করেন গায়ক ঋষভ গুহ। এরপর স্পষ্টই তিনি জানিয়ে দেন কাজ পেতে গেলে টাকা ছাড়া অন্য কিছু ইনভেস্ট করতে হবে।

এরপরই সমস্ত প্রমান সহ ফেসবুকে গোটা ঘটনাটি প্রকাশ্যে আনেন গায়িকা অভিষিক্তা। ইতিমধ্যেই জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘দি বং স্টুডিও’ যারা অভিযুক্ত ব্যক্তির সঙ্গে একাধিকবার কাজ করেছে তারা জানিয়েছেন ভবিষ্যতে আর অভিযুক্ত গায়কের কোন গান প্রকাশ করবেন না তারা। সব মিলিয়ে গোটা বিষয়টি তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে নেট দুনিয়ায়।

Back to top button