বাংলা সিরিয়াল

ইস্মার্ট জোড়ির মঞ্চে ঋষি এবং পিহুর অসাধারণ পেপার ডান্সের পারফরম্যান্স নজর কাড়লো দর্শকদের! মঞ্চে ফুটে উঠল তাদের অসাধারণ উষ্ণতার কেমিস্ট্রি

দর্শকদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিক। TRP রেটিং উঠানামা করলেও ধারাবাহিকের একটি নির্দিষ্ট ভক্তমহল রয়েছে যেখানে তারা প্রত্যেকেই পিহু এবং ঋষির জুটির অন্ধ ভক্ত। এক কথায় বলা যেতে পারে ঋষি এবং পিহুর এই জুটিকে দর্শক দিনে দিনে এতটাই পছন্দ করছেন যে ধারাবাহিক দেখার প্রতি আকৃষ্ট হয়ে পড়ছেন প্রত্যেকে। সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক এবং ঋষি পিহুর জুটি নিয়ে একাধিক ফ্যানপেজে রয়েছে। যেখানে তাদের এবং বিভিন্ন মুহূর্ত তুলে ধরা হয় দর্শকদের সামনে।

ধারাবাহিকের এই জুটির কেমিস্ট্রি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো তেও দেখা গিয়েছে। ঋষির সঙ্গে জুটি বেঁধে পিহুর নাচের প্রফামেন্স এখনো দর্শকের মনে রয়ে গিয়েছে। স্টেজে আগুন ধরানোর মত পারফরম্যান্স করেছিলেন দুজনে। তাদের সেই কেমিস্ট্রি গভীরতা সবকিছুই নজরে পড়েছে। এবারে আবার নজর কাড়লো ঋষি এবং পিহুর পেপার ডান্স এর পারফরম্যান্স।

কিছুদিন আগে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জরির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে যে ঋষি এবং পিহু সেলিব্রিটিদের টেক্কা দিতে হাজির হয়েছে এই শো এর মঞ্চে। সেখানেই রামলীলা’ ছবির জনপ্রিয় গানের তালে দুজনের অসাধারণ ডান্স পারফরম্যান্স দেখা গিয়েছে। এছাড়াও তাদের নাচের মাধ্যমে ফুটে উঠেছে তাদের মধ্যকার কেমিস্ট্রি। আর এই ডান্স পারফরম্যান্স দেখে অনেকেই ধরে নিয়েছেন যে অনস্ক্রিন এই জুটি হয়তো অফ স্ক্রিনেও প্রেম করছেন। কারণ কিছুদিন আগেই সৃজলা এবং অভিনেতা রোহন ভট্টাচার্যের ব্রেকআপের গল্প সাড়া ফেলেছিল টলিপাড়ায়। শোনা যাচ্ছিল শন এর জন্যই নাকি দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটেছে কিন্তু আপাতত এই বিষয় নিয়ে মুখ খোলেননি কেউই।

Back to top button