টলিউড

‘খুদে ইউভানের সঙ্গে ফটো শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী’! নেটিজেনদের মন জয় করলো মা-ছেলের ভালোবাসা ভরা ফটো

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। বড় পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী। তবে অতি অল্প দিনের মধ্যেই তার মতই জনপ্রিয় হয়ে উঠবে সক্ষম হয়েছে অভিনেত্রীর পুত্র ইউভান। যে কারণে তার ফটো দেখার জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রীর অনুগামীরা। প্রসঙ্গত পরিবারের সঙ্গে মাঝেমধ্যেই ফটো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তীকে।

তবে এবার ছেলের সঙ্গে ফটো পোস্ট করে নতুন করে নেটদুনিয়ার বাসিন্দাদের মন জয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তার কারণে মাঝেমধ্যেই অনুগামীরা ইউভানের নিত্য নতুন ভিডিও এবং ফটো দেখার জন্য দাবি জানিয়ে থাকেন অভিনেত্রীর কাছে। তাদের দাবি পূরণ করে অভিনেত্রী এবং রাজ চক্রবর্তী, দুজনই মাঝে মধ্যে ছেলের সঙ্গে বিভিন্ন মুহূর্ত বন্দি করে তুলে ধরেন নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। তবে মা ছেলের ভালোবাসায় মোড়া দৃশ্য এদিন রীতিমতো চঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি অভিনেত্রী যেভাবে পেশাদারী জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনকে তাল মিলিয়ে সমানভাবে নিয়ে চলতে সক্ষম হয়েছেন তা প্রশংসা কুড়িয়েছে তার অনুগামীদের কাছে। চূড়ান্ত ব্যস্ত থাকার মধ্যেও অভিনেত্রী যে পরিবারের সঙ্গে সময় কাটান, তা এদিন আরো একবার স্পষ্ট হয়ে গিয়েছে তার ফটো থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh