বাংলা সিরিয়াল

বনি-কুণালের সম্পর্কে টানাপোড়েন, পাশে দাঁড়ালো দিদি খড়ি! ‘গাঁটছড়া’র নতুন টুইস্টে চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকটিকে। পাশাপাশি জি বাংলার বাংলা সেরা ধারাবাহিক ‘মিঠাই’কে হারিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থান অতি অল্পদিনের মধ্যেই অপ্রত্যাশিত ভাবে জয়লাভ করে নিয়েছিল এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য ধারাবাহিকের এই অপ্রত্যাশিত সাফল্য দেখে দর্শকদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছিলেন যে ধারাবাহিকের নির্মাতারা প্রায় প্রতিটি পর্বেই বিভিন্ন রকম টুইস্ট রাখেন দর্শকদের জন্য। যে কারণে কখনোই ধারাবাহিকের উপর থেকে দর্শকরা আগ্রহ হারিয়ে ফেলেন না। তবে এবার ধারাবাহিকের নতুন মোড় দেখে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্র কুণালের সঙ্গে এবার ধারাবাহিকের অন্যতম নায়িকার বনির সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়াবে তা নিয়ে রীতিমতো চিন্তিত দর্শকরা।

কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে তারা দেখতে পেয়েছেন আশীর্বাদ হওয়ার মাত্র দুদিনের মধ্যেই বিয়ে ঠিক হয়ে গিয়েছে ধারাবাহিকের অন্যতম নায়ক কুনালের। তবে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রদের ষড়যন্ত্রে মদ মেশানো ফলের রস খেয়ে রীতিমতো অসুস্থ হয়ে পড়ে কুনাল এবং সে সময়ই তাকে নিজের মনের কথা জানিয়ে দেয় বনি। বলাই বাহুল্য কুনালের এই অবস্থার জন্য তার পরিবারের তরফে দায়ী করা হয়েছে বনিকে। তবে বনি পাশে পেয়েছে তার দিদি খড়িকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button