বাংলা সিরিয়াল

জুনিয়র তুফান মেল আসছে? টিআরপির জন্য ধারাবাহিকে চমক আনতে মা হতে চলেছে মিঠাই রানী

বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দীর্ঘ সময় ধরে একটানা এই ধারাবাহিক বঙ্গ সেরার আসন একাই ধরে রেখেছে ‌‌। উচ্ছে বাবু আর তুফান মেলের রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছে আর তার সাথে মোদক বাড়ি ও হল্লা পার্টির বিভিন্ন মজার মজার টুকরো টুকরো ঘটনা দর্শকদের আমোদ জুগিয়েছে। তাই একান্নবর্তী পরিবারের এই গল্প মানুষের মনে সহজেই জায়গা করে নিয়েছে।

বহুদিন ধরে সেভাবে কোন প্রোমো দেখানো হয়নি এই ধারাবাহিকের। কোন প্রোমো ছাড়াই এই ধারাবাহিক টিআরপিতে ভালো ফল করেছে এমনকি বঙ্গ সেরা‌ও হয়েছে, তাই নিয়ে মিঠাই ভক্তদের অনুযোগও কম নয়। তারা বারবার বলেছেন যে, বঙ্গ সেরা এই ধারাবাহিকের প্রতি অবহেলা করা হচ্ছে, ঠিক সময় মত একটা প্রোমো অবধি দেওয়া হয় না এই ধারাবাহিকের- যা নিয়ে ভক্তরা নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

সম্প্রতি শোনা যাচ্ছে যে ধারাবাহিকে চমক আনতে মোদক পরিবারে নতুন সদস্য আসতে চলেছে আর সেই সদস্য আসতে চলেছে মিঠাই রানীর হাত ধরে। মা হতে চলেছেন মিঠাই রানী আর তার কোল জুড়ে আসছে মোদক বাড়ির নতুন সদস্য। না যা ভাবছেন তা নয় এই নিয়ে এখনো অবধি জি বাংলার তরফ থেকে কোন প্রোমো দেওয়া হয়নি। আসলে দর্শকদের মধ্যে একটি গুঞ্জন তৈরি হয়েছে যে প্রিয় মিঠাইয়ের কোল আলো করে নতুন সদস্য আসছে।

আসলে বহুকাল ধরে ধারাবাহিকে সেভাবে কোন প্রোমো না দেওয়ার জন্য দর্শকদের একাংশ এই কথাটি কে সত্য বলে ধরে নিয়েছেন তবে ধারাবাহিকের তরফ থেকে এরকম কোন আপডেট দেওয়া হয়নি। এই পুরো ঘটনাটাই দর্শকদের মধ্যে ছড়ানো একটি গুঞ্জন মাত্র। তবে দর্শকরা বলছেন এরকমটা হলে মন্দ হয় না বরং ভালোই হয়।

Back to top button