টলিউড

‘ঐশ্বরিয়ার থেকে অনেক বেশি ভালো লাগছে তোমায় দেখতে’! ব্লাউজ ছাড়া শাড়ি পরা ফটোশুটে অনুগামীদের চমকে দিলেন শুভশ্রী গাঙ্গুলী, প্রশংসায় উত্তাল সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে শুভশ্রী গাঙ্গুলীর নাম। বড় পর্দার কমার্শিয়াল সিনেমা নয় তার পাশাপাশি অন্য ধারার প্রজেক্টে কাজ করে এই মুহূর্তে অনুগামীদের চমকে দিতে সক্ষম হয়েছেন এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল যেখানে বৃদ্ধা বয়সে চরিত্রের শুভশ্রীকে দেখে চোখ ফেরাতে পারেননি অনুগামীরা।

এবার তার মধ্যেই নিজের নতুন ফটোশুটের ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরো একবার অনুকাবিদের মন জয় করে নিতে দেখা গেল টলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রী শেয়ার করা নতুন ফটোয় তাকে দেখা ব্লাউজ ছাড়া একটি শাড়ি পরতে। পাশাপাশি অভিনেত্রীর মুখে ছিল অত্যন্ত স্বল্প মেকআপ যা দেখার পর চোখ ফেরাতে পারছেন না অনুগামীরা।

পাশাপাশি অনেকেই জানিয়েছেন ‘চোখের বালি’ সিনেমা থেকে ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো লুক তুলে ধরেছেন শুভশ্রী গাঙ্গুলী। তবে প্রিয় অভিনেত্রীকে দেখতে তার থেকেও বেশি ভালো লাগছে বলে জানিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন খুব শীঘ্রই নতুন কোন ঘোষণা আসতে চলেছে। পলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে নতুন কোন প্রজেক্টে দেখতে পাওয়া যাবে, তা জানার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh