বাংলা সিরিয়াল

প্রচণ্ড গরমে সুইমিং পুলে নেমে প্রেমিক রুবেলের কোলে উঠলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য! জনপ্রিয় কাপলের জলকেলি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় কাপল বললেই উঠে আসে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের নাম। অতীতে একাধিকবার নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করলেও এই মুহূর্তে তাদের অনুগামী তার সকলেই জানেন ছোট পর্দার প্রিয় দুই অভিনেতা এবং অভিনেত্রী এই মুহূর্তে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন। প্রসঙ্গত এর আগে যমুনা ঢাকি ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল শ্বেতা এবং রুবেলকে।

এবার প্রচন্ড গরমের মধ্যে একটু অবসর মিলতেই একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন এই দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি তুমুল ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গরম থেকে স্বস্তি পাওয়ার জন্য সুইমিং পুলের জলে নেমে পড়েছেন শ্বেতা এবং রুবেল।

পাশাপাশি একসঙ্গে জলের মধ্যে নানা রকম মজা করার পাশাপাশি প্রেমিকের কোলে উঠে পড়তে দেখা যায় অভিনেত্রীকে। এদিন অনুগামীরা দারুণ উপভোগ করেছেন শ্বেতা এবং রুবেলের জলের মধ্যে নাচ। প্রসঙ্গত অভিনেত্রী শ্বেথা ভট্টাচার্য এবং অভিনেতা রুবেল দাস এ মুহূর্তে দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করছেন। তবে নিজেদের ব্যস্ত জীবনের মধ্যে থেকে সময় বার করে একসঙ্গে অবসর কাটাতে দেখা গিয়েছে তাদের। এদিন প্রিয় এই জুটিকে কমেন্টের মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh