বাংলা সিরিয়াল

চরম দাপট দেখালো জ্যাস সান্যাল, সব ষড়যন্ত্র বানচাল করে উৎসবকে জেলে পাঠালো জ্যাস! ‘জগদ্ধাত্রী’র নতুন পর্ব দেখে উত্তেজনায় ফুটছেন দর্শকরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসে জগদ্ধাত্রীর নাম। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। পাশাপাশি তার অভিনয় দেখে দর্শকদের একটি বড় অংশ একবাক্যে স্বীকার করে নিয়েছেন তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি একজন নবাগতা অভিনেত্রী।

তার দাপুটে অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে টিআরপি তালিকাতেও অসাধারণ ফলাফল করতে দেখা যাচ্ছে ধারাবাহিকটিকে। প্রসঙ্গত এই ধারাবাহিকের সাম্প্রতিকতম গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন সব ষড়যন্ত্র বানচাল করে দিয়ে অবশেষে ধারাবাহিকের অন্যতম নেতিবাচক চরিত্র উৎসবকে জেলে পাঠাতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী। বলাই বাহুল্য মুখার্জি পরিবারের লোকেরা নিজেদের দোষ থাকার জন্য একের পর এক অন্যায় করে চললেও তাদের দম্ভ ভেঙে গিয়েছে এবার।

পাশাপাশি ধারাবাহিকের গল্পতে আরো নানান রকম নতুন টুইস্ট এবং বড়সড় ঝড় আসতে চলেছে এমনটাই মনে করছেন দর্শকদের একটি বড় অংশ। যে কারণে ধারাবাহিকের গল্প এভাবে চলতে থাকলে ধারাবাহিকটি টিআরপি তালিকাতে আরো ভালো ফলাফল করতে সক্ষম হবে এমনটাই মনে করছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের অনুগামীরা। কারণ এই মুহূর্তে ধারাবাহিকের গল্প নিয়ে উত্তেজনায় ফুটছেন ছোট পর্দার দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh