বাংলা সিরিয়াল

অবশেষে সামনে এলো পরিচালক রাজ চক্রবর্তীর সুপারস্টার ভাগ্নি সৃষ্টির প্রেমিকের আসল পরিচয়! ইন্ডাস্ট্রিতে এসেই প্রেমে পড়েছেন এই নতুন অভিনেত্রী, জানুন বিস্তারিত

এই মুহূর্তে ছোট পর্দার একজন উঠতি অভিনেত্রী বললেই উঠে আসে সৃষ্টি পাণ্ডের নাম। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে সৃষ্টির। জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্কে ভাগ্নি হন তিনি। এবং মামার হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করতে দেখা গিয়েছিল তাকে। ইতিমধ্যেই গোধূলি আলাপ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় তাকে দেখে ফেলেছেন ছোট পর্দার দর্শকরা।

পাশাপাশি রাজ চক্রবর্তীর সঙ্গে ক্যামেরার পেছনেও কাজ করতে দেখা গিয়েছে সৃষ্টিকে। অবশেষে এবার সামনে এলো এই জনপ্রিয় অভিনেত্রীর প্রেমিকের পরিচয়। জানা গিয়েছে অর্ণব বিশ্বাসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সৃষ্টি পান্ডে। তবে অর্ণব কিন্তু সেভাবে টলিউডের অভিনয় জগতের সঙ্গে জড়িত নন। প্রসঙ্গত অর্ণবের ব্যাপারে কথা বলতে গিয়ে এর আগে অভিনেত্রী জানিয়েছেন তারা কেবলমাত্র ভালো বন্ধু।

তবে তাদের সোশ্যাল মিডিয়া দেখে দর্শকদের অনেকেই মনে করছেন এই মুহূর্তে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তারা। কারণ একসঙ্গে বরফের দেশ থেকে শুরু করে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায় তাদের। প্রসঙ্গত রাজ চক্রবর্তীর পাশাপাশি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গেও দারুন সুসম্পর্ক বজায় রয়েছে সৃষ্টির। মাঝেমধ্যেই রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের সঙ্গে মিষ্টিমধুর ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় সৃষ্টিকে।

 

View this post on Instagram

 

A post shared by SHRISTI 🌻 (@iamshristipandey)

Back to top button

Ad Blocker Detected!

Refresh