টলিউড

‘ছেলেকে ফেজ টুপি পরিয়ে মসজিদে যান যিনি, তার দুর্গা সাজা দেখবো না’! বয়কটের মুখে শুভশ্রী গাঙ্গুলীর মহালয়া, বিপাকে জি বাংলার ‘সিংহবাহিনী ত্রিনয়নী’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন এবার জি বাংলার মহালয়ার মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। ‘সিংহবাহিনী ত্রিনয়নী’ নামের ওই অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা। এবার তার মধ্যেই জি বাংলার এই জনপ্রিয় অনুষ্ঠানটি বয়কটের মুখে পড়লো নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশের আপত্তির জন্য।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ফটো শেয়ার করে নিয়েছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। যেখানে দেখা গিয়েছিল ছেলে ইউভানের মাথায় ফেজ টুপি পরিয়ে আশীর্বাদ লাভ করার জন্য মসজিদে যাচ্ছেন তারা। বলাই বাহুল্য সেই ফটো মোটেও পছন্দ হয়নি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের। ধর্মীয় আপত্তি তুলতে দেখা গিয়েছিল তাদের সে সময়।

তবে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন ছেলেকে তারা সব ধর্মকে সম্মান করার শিক্ষা দিতে চাইছেন ছোট থেকেই। তবে এবার সেই ঘটনাটি তুলে এনেই শুভশ্রী গাঙ্গুলী অভিনীত মহালয়ার অনুষ্ঠান বাতিল করতে চাইছেন নেটিজেনদের কেউ কেউ। তারা জানিয়েছেন যিনি মসজিদে যান তিনিই আবার দুর্গা সাজছেন, এ ঘটনা মোটেও গ্রহণযোগ্য নয়। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার এই অনুষ্ঠানটি দেখার জন্য।

Back to top button