বাংলা সিরিয়াল

এতদিন গোপন ছিলো! অবশেষে প্রকাশ্যে এলো সৌমিতৃষা কুন্ডু আর কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি আসলে দুই যমজ বোন!- আসল সত্যি জানলে চোখ কপালে উঠবে মিঠাই ভক্তদের!

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটা খবর রটেছিলো, যে খবর অনুযায়ী দাবি করা হচ্ছিল যে, স্টার জলসা সদ্য শুরু হওয়া নবাব নন্দিনী ধারাবাহিকে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টম। কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় নবাবের মায়ের ছবি এবং অ্যানমেরি টমের ছবি পাশাপাশি দেখে এই দাবি করছিলেন যে, নবাবের মা আসলে গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের অ্যানমেরি টম! স্বাভাবিকভাবে এরকম একটি ঘটনায় সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

একজন নেটিজেন সরাসরি সোশ্যাল মিডিয়ায় এই দাবি করেন যে, “সবচাইতে ভার্সেটাইল অভিনেত্রী এনামেরি টম! যে বয়সে তিনি সুন্দরী, বুদ্ধিমতী নায়িকার রোল করেছেন, ঠিক সেই বয়সেই তিনি middle-aged একজন শ্বাশুড়ির রোল কি সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন ভাবতেই অবাক লাগে! আজকাল সব মেকাপ+অভিনয়ের কামাল! ” – এই দাবি যে একেবারেই পাতে তোলার যোগ্য না সে কথা বলাই বাহুল্য। দুজন অভিনেত্রীর মধ্যে মুখের এতটুকুও মিল নেই! তা সত্ত্বেও কিভাবে ওই নেটিজেন এই আজব দাবি করলেন তা ভাবলে রীতিমতো অবাক হতে হয়! তবে অবাক হওয়ার এখনো অনেক বাকি আছে! যখন দেখা যায় যে, অ্যানমেরি টমের পর এবার সোশ্যাল মিডিয়া নেটিজেনরা মিঠাই তুলনা টানছেন পিংকি ব্যানার্জির সাথে!

কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি ব্যানার্জিকে, কাঞ্চন মল্লিকের পরিচয় ছাড়াও আমরা অভিনেত্রী হিসেবে চিনি। ছোট পর্দা ,বড় পর্দা দুই ক্ষেত্রেই দাপটের সাথে অভিনয় করে চলেছেন তিনি। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠিতে দেখা যায় পিংকি ব্যানার্জিকে। কিছু মানুষ দাবি করছেন যে পিংকির সাথে নাকি মিঠাই ধারাবাহিক সৌমিতৃষা কুন্ডুর মুখের অসম্ভব মিল আছে। যা আসলে একেবারেই নেই তাহলে এমনটা কেন বলা হচ্ছে? আসলে কিছু মানুষ মনে করছেন যে অ্যানমেরিকে নিয়ে মুখের সাদৃশ্য থাকা ওই পোস্টটা মিঠাই ফ্যানদের মধ্যেই কেউ করেছেন তাই প্রতিশোধ নেওয়ার জন্য মিঠাইকে ট্রোল করা শুরু হয়েছে।

একজন নেটিজেন মিঠাইকে ট্রোল করে লিখেছেন,“এ্যানমেরি টম আর নবাব এর মায়ের মধ্যে না যতটা মিল আছে!! তার থেকে বেশি মিল দেখি আমি সৌমিতৃষা আর পিংকি ব্যানার্জির মধ্যে!! দুজন কে দেখলে মনে হয় যেন মেলাতে হারিয়ে যাওয়া দুই বোন।”-যদিও প্রচুর মানুষ এই পোস্টের সমালোচনা করেছেন এবং প্রতিবাদ করেছেন সমস্ত ক্ষেত্রে মিঠাই কে টেনে আনার তীব্র প্রতিবাদ করেছেন মিঠাই ফ্যানরা।

Back to top button