টলিউড

সুপারস্টার হয়েও ভোলেননি সংস্কার! সিঁদুড় পড়ে জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী! কেক কেটে, স্বামী রাজকে চুমুতে ভরিয়ে জন্মদিন পালনে মাতলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর জন্মদিনের ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ফটোশুট সিনেমার পাশাপাশি এই মুহূর্তে ওয়েব সিরিজেও কাজ করতে দেখা যাচ্ছে তাকে। যে কারণে তার জন্মদিন নিয়ে চূড়ান্ত উন্মাদনা রয়েছে ভক্তদের মধ্যে। এবার নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জন্মদিন পালনের ভিডিও। প্রসঙ্গত সম্প্রতি ৩২ বছরে পা রেখেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও থেকে এদিন দেখা গেছে একটা নয় বরং দুখানা কেক কেটে জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। পাশাপাশি এ দিন তার সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে অভিনেত্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রীর শাশুড়ি মাকে। প্রসঙ্গত প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে এদিন সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের পাঠানোর শুভেচ্ছা বার্তায়।

পাশাপাশি টলিউডের সহকর্মীরাও ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে এদিনের ভাইরাল হওয়া ভিডিও থেকে আরো একবার স্পষ্ট হয়ে গিয়েছে, শরীর নিয়ে সচেতন থাকলেও খাওয়ার ব্যাপারে কিন্তু এতটুকু কার্পণ্য করেন না অভিনেত্রী।

কারণ জন্মদিনের কেক নিজেই খেয়ে নিজের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তা সত্ত্বেও তিনি যেভাবে স্বাস্থ্য সচেতনতা বজায় রেখেছেন তা এদিন আরো একবার নতুন করে প্রশংসা কুড়িয়েছে অনুগামীদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh