বাংলা সিরিয়াল

‘একসাথে তিনটে করে বিয়ে দেখিয়ে সমাজ নষ্ট করছে এই বাজে সিরিয়াল, এগুলো বন্ধ হোক’! নতুন করে তুমুল ট্রোলের মুখে ‘ধুলোকণা’

একসময় অন্যরকম গল্পের কারণে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকটি নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কাড়তে সক্ষম হয়েছিল। পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে নতুন করে প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী মানালি দে। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্প দেখে তুমুল সমালোচনার শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিকের গল্প লেখিকা তথা জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী ছোট পর্দার দর্শকরা দেখতে পেয়েছেন একাধিক বিয়ে করেছে ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন। যা দেখার পর তা গ্রহণযোগ্য বলে মনে করছেন না দর্শকদের একটি বড় অংশ। তারা মনে করছেন এ ধরনের দৃশ্য এর আগে একাধিকবার নানান সিরিয়ালে দেখে ফেলেছেন তারা। পাশাপাশি এ ধরনের দৃশ্য সমাজের অবক্ষয়ের কারণ হিসেবে উঠে আসছে বলে মনে করছেন দর্শকরা।

তাই ধারাবাহিকের গল্পের মাধ্যমে এ ধরনের দৃশ্য দেখানো বন্ধ করা হোক এমনটাই দাবি তুলেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার আলোচনার মধ্যবিন্দুতে আছে এই ধারাবাহিকের গল্প। যা এক্ষুনি বদলে ফেলা উচিত এমনটাই মনে করছেন ছোট পর্দার দর্শকরা। বলাই বাহুল্য এই মুহূর্তে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত নির্মাতাদের।

Back to top button