বাংলা সিরিয়াল

‘মিঠাইয়ের গল্পের কোনো মাথামুন্ডু নেই, সদ্যোজাত শিশু এত বড় কবে থেকে হচ্ছে?’! আবারো তুমুল ট্রোলের সম্মুখীন মিঠাই ধারাবাহিকের গল্প

এক সময় জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসতো মিঠাই ধারাবাহিকটির নাম। তবে দীর্ঘদিন হল বাংলা সেরা ধারাবাহিকের স্থান হারাতে হয়েছে মিঠাইকে। খুব শীঘ্রই সম্প্রচারের সময়ও বদলে যাবে এই ধারাবাহিকের। তবে এবার তার মধ্যেই নতুন করে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের সন্তানের আগমনের গল্প দেখতে পেয়েছেন অনুগামীরা। তবে ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাইয়ের মা হওয়ার গল্প মাত্র পাঁচ দিনের মধ্যেই দেখিয়ে দিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছে দর্শকদের। তারা জানিয়েছেন আলোর গতি বেগে ধারাবাহিকের গল্প এগিয়ে নিয়ে চলেছেন ধারাবাহিকের নির্মাতারা।

পাশাপাশি মিঠাইয়ের কোল আলো করে আসা ছোট্ট পুত্র সন্তান কি করে এত বড় হয়ে গেল জন্মের সাথে সাথে, তা নিয়েও প্রশ্ন তুলতে দেখা গিয়েছে দর্শকদের। তারা জানিয়েছেন কোনোভাবেই সদ্যোজাত শিশু এত বড় হয় না। যে কারণে ইতি মধ্যেই মিঠাই ধারাবাহিকটি বাস্তবতা হারিয়ে ফেলেছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন আগের থেকে ধারাবাহিকের মান অনেকটাই পড়ে গিয়েছে। যে কারণে শীর্ষস্থান থেকে সরে যেতে হয়েছে মিঠাই ধারাবাহিককে।

Back to top button