টলিউড

টলিউড ভুললেও বাবাকে ভোলেননি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রয়াত বাবার উদ্দেশ্যে লেখা অভিনেতার কবিতা

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন শাশ্বত চট্টোপাধ্যায়। টলিউডের পাশাপাশি যিনি সফলভাবে অভিনয় করে ফেলেছেন বলিউডেও। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি স্মরণ করলেন তাঁর অভিনয়ের গুরুকে। তিনি হলেন আসলে তার বাবা অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত শাশ্বত চট্টোপাধ্যায়ের মতোই সফলভাবে টলিউডে কাজ করতে দেখা গিয়েছিল শুভেন্দু চট্টোপাধ্যায়কে। কিন্তু ২০০৭ সালে তার প্রয়াণের পর যে আঘাত শাশ্বত চট্টোপাধ্যায় পেয়েছিলেন তা বোধহয় এতদিন পরেও তিনি সামলে উঠতে পারেননি। তাই এবার বাবার উদ্দেশ্যে লেখা একটি কবিতা সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল অভিনেতাকে।

এদিন একটি পোষ্টের মাধ্যমে তিনি জানিয়েছেন বাবার মৃত্যুর পর তার উদ্দেশ্যে কয়েকটি লাইন তিনি লিখেছিলেন। কিন্তু তারপর তা হারিয়ে ফেলেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সেই কবিতাটি আবারো খুঁজে পেয়েছেন তিনি। এরপরই নেটদুনিয়ায় সকলের সঙ্গে বাবা স্মৃতির উদ্দেশ্যে লেখা সেই কবিতা ভাগ করে নিতে দেখা গেছে তাকে।

প্রসঙ্গত যেহেতু বাবা শুভেন্দু চট্টোপাধ্যায় একজন বড় মাপের অভিনেতা ছিলেন তাই কবিতার মাধ্যমে শাশ্বত চট্টোপাধ্যায় প্রশ্ন তুলেছেন যে তার বাবা তার একার নাকি সকলের। তবে তিনি বিশ্বাস করেন একজন শিল্পী আসলে সকলের। বলাই বাহুল্য এদিন অভিনেতার লেখা কবিতা পড়ে তার অনুগামীদের বুঝতে অসুবিধা হয়নি এখনও কতটা ভালবাসেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় তাঁর প্রয়াত বাবাকে।

Back to top button