বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’ তে প্রতিযোগী হতে চান? জানুন অডিশনের জন্য কীভাবে করবেন আবেদন, জেনে নিন কিভাবে আবেদন করলেই মিলবে সৌরভ গাঙ্গুলীর সাথে খেলার সুযোগ

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। যা প্রায় দীর্ঘ ১০ বছর ধরে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব নেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পুরস্কারও মিলেছে তার।

তবে নেটিজেনদের অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক সময় অভিযোগ জানান যে দাদাগিরিতে তারা খেলতে যেতে চাইলেও সুযোগ মেলে না। তাই এবার সামনে এলো কিভাবে দাদাগিরিতে যোগদান করতে পারবেন, সেই অজানা তথ্য।

প্রসঙ্গত দাদাগিরিতে যোগদানের জন্য দাদাগিরির প্রতিটি পর্ব গুরুত্ব দিয়ে দেখতে হবে। কারণ দাদাগিরির প্রতিটি পর্বতে টিভির স্ক্রীনের নিচের দিকে বায়ো ডাটা এবং অন্যান্য তথ্য পাঠানোর জন্য ইমেইল এড্রেস এবং ফোন নাম্বার সম্প্রচার করা হয়। জানা গিয়েছে এই শোতে অডিশনের জন্য ডাক পেতে হলে নিজের পাসপোর্ট সাইজের ফটো থেকে শুরু করে আধার কার্ড কিংবা ভোটার কার্ডের জেরক্স কপি পাঠাতে হবে উল্লেখিত ঠিকানায় এরপর জমা পড়া বায়োডাটা গুলো থেকে বেছে নেওয়া হয় প্রতিযোগীদের এবং এই তালিকায় থাকতে পারেন বাংলার যেকোনো প্রান্তের প্রতিযোগীরা। তবে দাদাগিরিতে যোগদানের জন্য কোনরকম টাকা দিতে হয় না বলে জানানো হয়েছে জি বাংলা চ্যানেলের তরফে।

Back to top button