টলিউড

শাড়ি-শার্ট-স্নিকার্সে পুজোর আগেই অভিনেত্রীর অভিনব সাজ দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা

স্টার জলসার পর্দায় ‘দুর্গা’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জীবনে পা রেখেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। দুর্গা’র চরিত্রে অভিনয় করে অশোক মহলের বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। চরিত্রে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে অনেকেই তাকে দুর্গা নামে ডাকত। তিনি টেলিভিশনের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। মাঝে টেলিভিশন থেকে একটা বড় বিরতি নিয়েছিলেন তিনি।

একাধিক ওয়েব প্ল্যাটফর্মে একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তিনি বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত একটি মুখ। তবে বর্তমানে আবারো ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী। রাণী রাসমণি ধারাবাহিকের উত্তর পর্বে মা সারদার চরিত্রে দেখা মিলছে অভিনেত্রীর। ইতিমধ্যেই এই চরিত্রে তাকে পছন্দ করেছেন অনেকেই।

অভিনেত্রী সন্দীপ্তা সেন বরাবরই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে ভালোই অ্যাকটিভ। নিজের বিভিন্ন ধরনের ফটোশুটের ছবি এবং ঘুরতে যাওয়ার ছবি, রিল ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে শেয়ার করে থাকেন। যা ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি অভিনেত্রীর আরও একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

অভিনেত্রী সর্বদা নিজের সাথে মানানসই পোশাক পরতেই বেশি পছন্দ করেন। তিনি একটু অন্যভাবে সাজতে বেশি পছন্দ করেন। সম্প্রতি অভিনেত্রীর যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের শাড়িতে। তার সাথে ব্লাউজের বদলে পড়ে আছেন একটি ছোট শার্ট কোম্পানি বলেছেন একটি স্নিকার।

সম্প্রতি তার এই অভিনব সাজ অনেকের বেশ পছন্দ হয়েছে। আবার অনেকের মনে হয়েছে অভিনেত্রী এমন ভাবে কেন সেজেছেন! তবে এসব প্রশ্নে অভিনেত্রীর বিশেষ কিছু যায় আসে না। তবে সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা সেনকে এই সাজে একেবারে অন্যরকম দেখাচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button