বলিউড

‘দিব্যা ভারতীর সঙ্গে গাঁজা খেয়েছি, তো তাতে কি’, মাদককাণ্ডে অভিযুক্ত আরিয়ান খানের পাশে দাঁড়ালেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি

কদিন আগেই মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এরপর থেকেই বলিউডের একাধিক তারকাকে পাশে পেয়েছেন আরিয়ান। হৃত্বিক রশান, সালমান খান, পূজা ভাটকে পাশে পেয়েছেন শাহরুখপুত্র। এবার সালমান খানের প্রাক্তন সোমি আলি পাশে দাঁড়ালেন শাহরুখপুত্রের। আরিয়ান খানকে সমর্থন করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি দীর্ঘ পোষ্ট লিখেছেন সোমি।

আরিয়ানের একটি ছবি শেয়ার করে ভাইজানের প্রাক্তন সোমি আলি লিখেছেন, “কম বয়সিরা কি মাদক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে না?” সকলের কাছে প্রশ্ন তুলেছেন তিনি। তিনি বলেছেন, দেহ ব্যবসার মতোই মাদক সেবনও সমাজের একটা অংশ হয়ে থাকবে। তাই এই দু’টিকে যেন আর বেআইনি না বলা হয়।

আরিয়ানের কম বয়স তাই সে ভালো মন্দ না বুঝেই এমন কাণ্ড করে ফেলেছে বললেন সোমি। তিনি জানান, “যখন আমার ১৫ বছর বয়স, তখন গাঁজা গেয়েছিলাম। পরে আবার দিব্যা ভারতীর সঙ্গেও ‘আন্দোলন’ ছবির কাজের সময় গাঁজা খেয়েছি। এই নিয়ে আমার কোনও আফসোস নেই।”

এরপর তিনি দেশের আইন ব্যবস্থার উপর ক্ষোভ উগরে দিয়েছেন। জানতে চেয়ে প্রশ্ন করেছেন, “ধর্ষক এবং খুনিদের কেন এ ভাবে পাকড়াও করা হচ্ছে না?” এরপর তিনি নিজের পোস্টে শাহরুখ খান ও গৌরি খানকে সমবেদনা জানিয়েছেন। শেষে ২৩ বছর বয়সী আরিয়ানের উদ্দেশ্যে লিখেছেন, “আরিয়ান তুমি কোনও ভুল করোনি, সুবিচার হবেই।”

 

View this post on Instagram

 

A post shared by Somy Ali (@realsomyali)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button