টলিউড

‘কাজ না পেয়ে আমার চাপদাঁড়ি পেকে গেছে’! শাসকদল তৃণমূলকে তীব্র আক্রমণ করে জানালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়. কিছুদিন আগেই ইনস্টাগ্রামে নিজের এক সাদাকালো ফটো অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গিয়েছিল অভিনেতাকে. সেখানেই তার কাঁচাপাকা চুল দাঁড়ি দেখে অনুগামীরা প্রশ্ন করলে অভিনেতা জানিয়েছিলেন আগামী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। পাশাপাশি তৃণমূলের দাপটে টলিউডের কলাকুশলীরা কাজ পাচ্ছেন না এবং সেই চিন্তায় চাপ দাঁড়ি পেকে গিয়েছে বলে জানিয়েছিলেন অভিনেতা।

রুদ্রনীল আরো জানিয়েছিলেন কেবলমাত্র শাসকদলের বিরুদ্ধে প্রতিবাদ করতে ভয় পান বলেই অনেক মানুষ নিজেদের দাবি নিয়ে সোচ্চার হয়ে উঠতে পারেন না। পাশাপাশি তাদের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে শাসক দলে যোগদান করতে হয় বলেও দাবি করেন রুদ্রনীল। তাঁর আরও দাবি শাসকদল মোটেও নিরপেক্ষ নয় এবং তাদের দাপটেই টলিউডে হিংসার পরিবেশ ছড়াচ্ছে।

তবে তার পোস্টে অনেক অনুগামী প্রশ্ন তুলেছিলেন কেন অভিনয় জগত ছেড়ে তিনি অহেতুক রাজনীতিতে যোগদান করলেন। সেই প্রসঙ্গে তিনি জানান অতীতে অনেক শিল্পী রাজনীতিতে যোগদান করে রাজনীতিকে সমৃদ্ধ করেছেন এবং সেক্ষেত্রে তাদের শিল্পে বিন্দুমাত্র বাধা পড়েনি। সেই আত্মবিশ্বাস থেকেই তিনি রাজনীতিতে এসেছিলেন বলে জানান রুদ্রনীল।

পাশাপাশি ভারতীয় জনতা পার্টির প্রশংসা করে অভিনেতা জানিয়েছিলেন এই মুহূর্তে সবথেকে শক্তিশালী বিরোধী দল বিজেপি। সেই কারণে বিজেপিতে থাকা অভিনেতা ও অভিনেত্রীদের উপর ব্যাপক চাপ আছে বলেও মন্তব্য করেন অভিনেতা।

Back to top button