বলিউড

‘ডিভোর্স এক্সপার্ট’ আমিরের জন্যই বিয়ে ভাঙতে চলেছে দক্ষিণী সুপারস্টার নাগা ও সামন্থার’! অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিস্ফোরক মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি যৌথ বিবৃতির মাধ্যমে নিজেদের চার বছরের বিবাহিত জীবন থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য এবং অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। অনুগামীদের একাংশ ইতিমধ্যেই বেশ অবাক হয়েছেন নিজেদের প্রিয় কাপলের এই সিদ্ধান্তে।

তবে এর মধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রী সামান্থার বিচ্ছেদের জন্য বলিউড অভিনেতা আমির খানকেই দায়ী করেছেন অভিনেত্রী। নাম না করে এদিন আমিরকে ‘ডিভোর্স এক্সপার্ট’ বলেও দাগিয়ে দিয়েছেন কঙ্গনা।

প্রসঙ্গত, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুভি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন নাগা চৈতন্য। সেই সিনেমার রিলিজের আগেই সামান্থার সঙ্গে তার বিচ্ছেদের সিদ্ধান্তের জন্য আমির খান পরোক্ষে দায়ী, এমনটাই জানিয়েছেন কঙ্গনা। পাশপাশি এদিন নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে অভিনেত্রী জানান বেশিরভাগ ক্ষেত্রেই ডিভোর্সের জন্য ছেলেরা দায়ী হয়।

পাশাপাশি যে সমস্ত পুরুষরা জামাকাপড় বদলানোর মত স্ত্রী বদল করে, তাদের প্রতি কোনোরকম দয়া দেখাতেও নিষেধ করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন আমির খানের কুপ্রভাবের ফলেই নাগা চৈতন্য ডিভোর্স এর সিদ্ধান্ত নিয়েছেন

বলাইবাহুল্য অভিনেত্রীর এই পোস্টের পরেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন যেভাবে নাগা এবং সামান্থার বিবাহবিচ্ছেদ নিয়ে কঙ্গনা মন্তব্য করছেন, তা একেবারেই উচিত নয়।

Back to top button