টলিউড

‘দিদিকে ফোন করো’! রেড এফএমে অনুষ্ঠানে গিয়ে মুখ্যমন্ত্রীকে ফোন করার চ্যালেঞ্জের মুখোমুখি পরে একি করলেন অভিনেত্রী! তার প্রতিক্রিয়ায় হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম বড় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। বড় পর্দায় অভিনয় করার পাশাপাশি নিয়মিত বিভিন্ন টিভি এবং রেডিও চ্যানেলে উপস্থিত হতে দেখা যায় তাকে। তবে এবার তেমনই একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে রীতিমতো চ্যালেঞ্জ এর সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। তবে উপস্থিত বুদ্ধির মাধ্যমে কিভাবে তিনি কঠিন পরিস্থিতি অতি সহজেই টপকে যেতে সক্ষম হলেন তা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত সম্প্রতি এক বেসরকারি রেডিও চ্যানেলের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে সেখানে সাক্ষাৎকার এর ফাঁকে তাকে বলা হয়েছিল দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করার জন্য। অভিনেত্রী প্রথমে ফোন করতে অস্বীকার করলেও পরবর্তীতে রাজি হতে দেখা যায় তাকে। তবে এর পর ক্যামেরার সামনে নিজের দিদিকে ফোন করেন অভিনেত্রী এবং তিনি কি করছেন তা জানতে চান।

বলাই বাহুল্য দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করার বদলে অভিনেত্রী যেভাবে উপস্থিত বুদ্ধির সাহায্যে নিজের দিদিকে ফোন করেছেন, তা মুগ্ধ করেছে অনুগামীদের। পাশাপাশি তার কৌতুক প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে জনপ্রিয় রেডিও জকি প্রবীণকে।

 

View this post on Instagram

 

A post shared by RJ Praveen (@rjpraveen)

Back to top button