বাংলা সিরিয়াল

দীপার বাচ্চা হওয়া নিয়ে সারাক্ষণ চিন্তিত থাকেন লাবণ্য সেনগুপ্ত, সঙ্গে ইন্ধন যোগায় মিশকা! ‘সারাদিন বাচ্চা হওয়া নিয়ে ঘ্যানঘ্যান বন্ধ করুন, আর কোন টপিক নেই?’, এত নিচু মানসিকতার চিন্তা ভাবনা দেখে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের প্রতি অসন্তুষ্ট হচ্ছেন দর্শকেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের রূপ নয় গুণে হলো মানুষের আসল পরিচয় এটাই মূল মন্ত্র। ধারাবাহিকের দুটি কেন্দ্রীয় চরিত্র হল সূর্য এবং দীপা সূর্যের ভূমিকায় অভিনয় করছে টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ দত্ত এবং ভূমিকায় অভিনয় করছেন নবাগত অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। বেশ কয়েক মাস হল টেলিভিশনের পর্দা এই ধারাবাহিক চলে আসছে ইতিমধ্যে অসংখ্য দর্শকের পছন্দের তালিকায় রয়েছে এই ধারাবাহিক। কারণ অন্যান্য ধারাবাহিক গুলির মত এই ধারাবাহিকের গল্প কিছুটা হলেও আলাদা। তাই খুব সহজেই এই ধারাবাহিক দর্শকের মনে জায়গা করে নিয়েছে। এমনকি TRP তালিকাতেও প্রথম দশের মধ্যে রয়েছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে একাধিক নেগেটিভ চরিত্র রয়েছে। সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত, দীপার সৎ বোন উর্মি, সৎ মা, দিদা এছাড়াও কদিন আগেই যুক্ত হয়েছে ডক্টর মিশিকার চরিত্র। কিন্তু এসবের মাঝেও সূর্য দীপার কেমিস্ট্রি অসাধারণভাবে নজর কেড়েছে সকলের। কিন্তু এবারে ধীরে ধীরে বিরক্ত হচ্ছে দর্শকরা। কারণ ধারাবাহিকে বেশ কয়েকসপ্তাহ ধরেই উর্মি এবং দীপার সন্তান হওয়া নিয়ে জল ঘোলা করা হচ্ছে।

আসলে একই ধারাবাহিকে দীপার এতগুলো শত্রু তার উপরে ২০২২ সালে দাড়িয়ে কালো বাচ্চা ফর্সা বাচ্চার মানসিকতা একেবারেই মেনে নিতে পারছেন না দর্শকরা। এত বাড়াবাড়ি আর সহ্য করতে পারছেন না কেউ। এরমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে ভগবান কে সাক্ষী রেখে সূর্য এবং দীপা একেওপরের পাশে থাকার শপথ নিচ্ছে।

Back to top button