বাংলা সিরিয়াল

‘নিজে থেকে কারোর কাছে কাজ চাইতে খুব সংকোচ হয়, তাই বড়পর্দায় কাজ মেলে না’! টলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তীর

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলে রীতা দত্ত চক্রবর্তী। তবে অসাধারণ অভিনেত্রী হওয়া সত্ত্বেও কেন কেবলমাত্র ছোটপর্দাতেই তাকে মূলত অভিনয় করতে দেখা যায় এ প্রশ্ন একাধিকবার করতে দেখা গিয়েছে নেটিজেনদের। এবার এক ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে নিজের পেশাদারী জীবন নিয়ে মুখ খুলে নানান বিস্ফোরক তথ্য সামনে আনতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত ছোটপর্দায় একাধিক সিরিয়ালে কাজ করে দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। কিন্তু সেই তুলনায় বড় পর্দায় দেখতে পাওয়া যায়নি তাকে। সে বিষয়ে মুখ খুলে এদিন অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী জানিয়েছেন নিজে থেকে কারোর কাছে কাজ চাইতে পারেন না তিনি। আগেকার দিনের পরিচালকেরা যেভাবে চরিত্র অনুযায়ী অভিনেতা খুঁজে নিতেন সেই ধারণার মধ্যেই কোথাও এখনো আটকে আছেন তিনি।

পাশাপাশি তার জীবনে বেশি চাহিদা নেই এমন কথাও বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন তাকে কেমন দেখতে বা তিনি কেমন কাজ করতে পারেন সে বিষয়ে তার সম্যক ধারণা আছে। এবং তিনি যেটুকু পারেন সেটুকু নিয়েই খুশি থাকার চেষ্টা করেন। তবে ছোটপর্দায় তার অভিনয় দীর্ঘদিন ধরেই মন জয় করেছে দর্শকদের। এই মুহূর্তে ছোটপর্দার পাশাপাশি থিয়েটারেও চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Back to top button