টলিউড

‘এই জন্মে ওর যা ক্ষোভ ছিল, সেটা যেন মিটে যায়’! প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জিকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল প্রয়ান ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তার মৃত্যুর পর থেকেই আবারও নতুন করে টলিউডের স্বজনপোষণ বিতর্ক শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে। অনুগামীদের অনেকেই জানিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্তর জন্যই নষ্ট হয়ে গিয়েছিল অভিষেক চ্যাটার্জীর উজ্জ্বল ক্যারিয়ার।

যে কারণে একসময় বড় পর্দা থেকে হারিয়ে যেতে হয়েছিল তাকে। এমনকি এক জনপ্রিয় টক শোয়ে এসে অভিষেক চ্যাটার্জী স্বীকার করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তের জন্য অনেক কাজ হারাতে হয়েছিল তাকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল ঋতুপর্ণা সেনগুপ্তকে। প্রসঙ্গত অভিনেতার মৃত্যুর পর তাঁর স্ত্রী সংযুক্তা জানিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে অনেকেই যোগাযোগের কথা বললেও শেষ পর্যন্ত কারো সঙ্গে যোগাযোগ হয়নি তার।

পাশাপাশি আর্থিক অনুদানের গুজবটিও মিথ্যে বলে দাবি করেছিলেন অভিনেতার স্ত্রী। এদিন ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর তাঁর স্ত্রীর সঙ্গে কথা হয়েছে তার। পাশাপাশি অভিনেতার এ জন্মের সমস্ত ভুল বোঝাবুঝি যেন মিটে যায়, এমনটাই আশা করছেন অভিনেত্রী। তবে বলাই বাহুল্য ঋতুপর্ণা সেনগুপ্তর এই মন্তব্য মোটেও গলাতে পারেনি নেটিজেনদের মন। ফলস্বরূপ তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

Back to top button