বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির হয়ে প্রকাশ্যে প্রেমিকা রুক্মিণীকে ‘হ্যাংলা’ বলে বসলেন অভিনেতা দেব! ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন সুপারস্টার দেব এবং তার প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ক্যামেরার সামনে থেকে পেছনে, সব জায়গায় তাদের একসঙ্গে দেখতে পছন্দ করেন অনুগামীরা। তেমনি এবার জি বাংলা চ্যানেলের তরফে অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া একটি নতুন প্রোমোতে দেব, রুক্মিণীকে একসঙ্গে দেখতে পেলেন অনুগামীরা। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হলেন তাঁরা। প্রসঙ্গত এদিন চ্যানেলের তরফে যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে, সেখানে দেখা গিয়েছে রিয়েলিটি শো এর নিয়ম অনুযায়ী উপহার লুট করে নিতে বলা হয়েছে প্রতিযোগীদের।

এবং সেখানেই অন্যান্য উপস্থিত প্রতিযোগীদের পাশাপাশি বিভিন্ন রকমের উপহার দৌড়ে গিয়ে নিজের দখলে আনতে দেখা গিয়েছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। এমনকি একটি লাল রঙের ছোট স্কুটারও নিজের দখলে নিয়েছেন অভিনেত্রী। এর পরেই তাকে প্রকাশ্যে হ্যাংলা বলে সম্বোধন করে বসেন দেব। বলাই বাহুল্য মজার ছলে প্রেমিকাকে এই আখ্যা দিয়েছেন তিনি।

গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই হাসির রোল উঠেছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি তারা জানিয়েছেন টিভির পর্দায় দেব, রুক্মিণীর খুনসুটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। এবং ইতিমধ্যেই ‘দিদি নাম্বার ওয়ানে’র এই প্রোমো দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button