টলিউড

এই বয়সেও রূপের জৌলুস কমেনি এতটুকু, ৪৯ এর হয়েও নেট মাধ্যমে আবারো হট লুকের ছবি ভাইরাল ঋতুপর্ণার

নেট পাড়ায় তারকাদের ছবি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সাধারণত সকল মানুষই বরাবরই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলী। সকলেই নিজের পছন্দের তারকা’র ব্যাপারে আরো একটু বেশি জানতে চায়। আর বর্তমান যুগে তারকারা তাদের অনুরাগীদের বিশেষ হতাশ করেননা। তারা নিজেদের কাটানো নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। সম্প্রতি ঋতুপর্ণা সেনগুপ্তের হট লুকের একটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

হিমাচল প্রদেশে ছুটি কাটাতে গেছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি হিমাচল প্রদেশ থেকেই নিজের একটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। এই ছবিটি নেট দুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। এই ছবিতে অভিনেত্রীর পরনে একটি লাল রঙের হুডি জ্যাকেট এবং ডেনিমের নীল রঙের জিন্সের হট প্যান্ট ছিল। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে তিনি যে হোটেলে রয়েছেন তার ব্যালকনিতে দাঁড়িয়েই ছবিটি তুলেছেন। এই পোষাকে অভিনেত্রীকে স্বাভাবিকভাবেই ভালো লাগছিল।

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল এবং মানানসই এই টলিউড অভিনেত্রী। এই বয়সেও তার রূপের বাহার টেক্কা দেয় বর্তমানের নায়িকাদের। বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। কালার্স টিভি প‍্যাসিফিক-এ পয়লা অগস্ট থেকে শুরু হয়েছে ঋতুপর্ণার শো ‘রিশতা’। এছাড়াও বাংলা, হিন্দি মিলিয়ে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button