টলিউড

পুজো মিটতেই ট্র্যাডিশনাল পোশাক উধাও! বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় এবার আগুন লাগালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম সাহসী ফটো ভাগ করে নিতে দেখা যায়। দুর্গাপূজা উপলক্ষে অভিনেত্রী শাড়ি থেকে শুরু করে বিভিন্ন রকম সাবেকি পোশাকে ফটো পোস্ট করেছিলেন।

কিন্তু এবার পুজো মিটতেই চেনা ছন্দে ফিরে গেলেন ঋতাভরী। সুইমিং পুলের মধ্যে দাঁড়িয়ে স্নানের পোশাকের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই ফেলে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তথা বাংলার ক্রাশ। রবিবার ঋতাভরী যে ছবি পোস্ট করেছেন তা দেখে বেশ চমকে গিয়েছেন নেটিজেনরা। কারণ সুইমিংপুলের স্বচ্ছ নীল জলে কালো রঙের স্নানের পোশাক পরা ঋতাভরীর ফটোতে বক্ষ বিভাজিকা বেশ সুস্পষ্ট। তবে এই বিশেষ ফটোশুটে দারুন লেগেছে ছোটপর্দার ললিতাকে।

প্রসঙ্গত গত ১০ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়েছে ঋতাভরীর ছবি ‘এফআইআর’। যেখানে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে এক চিকিৎসকের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য সেখানে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

তার মধ্যেই এদিন এই দুঃসাহসী ফটো পোস্ট করে আরও একবার নেটিজেনদের মন জয় করে নিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন বিনোদন জগত থেকে দূরে থাকলেও এদিন ফটো পোস্ট এর মাধ্যমে ঋতাভরী বুঝিয়ে দিয়েছেন যে আবারো স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।

Back to top button