বাংলা সিরিয়ালStory

‘রান্নাঘর’ খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জির প্রেমে পাগল অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য্য! ‘দাদাগিরি’র মঞ্চে প্রকাশ্যে বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেতার

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র নতুন এপিসোডের টিজার আরো একবার তুমুল শোরগোল ফেলে দিলো সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি দাদাগিরির আগামী একটি এপিসোড এর টিজার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে টলিউড অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য্যকে প্রকাশ্যে নিজের মনের কথা খুলে বলতে শোনা যায়।

প্রসঙ্গত আগামী একটি বিশেষ এপিসোডে অতিথি হিসেবে খেলতে আসবেন টলিউড অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় থেকে শুরু করে গায়িকা জোজোর মত খ্যাতনামা ব্যক্তিত্বরা। সেখানেই প্রতিযোগী হিসেবে উপস্থিত থাকবেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য্য। যিনি বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’য় পটকার ভূমিকায় অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখতে পাওয়া গিয়েছে অতিথি হিসেবে মঞ্চে রয়েছেন জি বাংলার জনপ্রিয় কুকিং শো ‘রান্নাঘর’ খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। সেখানেই তাকে উদ্দেশ্য করে ‘কে প্রথম কাছে এসেছি’ গাইতে শোনা যায় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য্যকে। এরপরই কথায় কথায় তিনি প্রকাশ করে ফেলেন যে বহুদিন ধরেই সুদীপার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

তবে তৎক্ষণাৎ এই কথার বিরোধিতা করতে দেখা যায় বিবাহিত সুদীপা চ্যাটার্জীকে। সুদীপা জানান এ বিষয়ে কিছুই তিনি জানতেন না। তবে ভিডিওর শেষে অবশ্য অম্বরীশের সঙ্গে গলা মিলিয়ে গান গাইতে দেখা গিয়েছে এই জনপ্রিয় সঞ্চালিকাকে। বলাই বাহুল্য দাদাগিরির অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন এপিসোডটি সম্প্রচারের জন্য।

Back to top button