টলিউড

দেবীপক্ষের সূচনায় মা দুর্গার অবতারে প্রকাশ্যে এলেন ঋতাভরী, মা দুর্গা’র সাজে সোশ্যাল মিডিয়ায় দেখা দিলেন অভিনেত্রী, মুগ্ধ নেটিজেনরা

মহালয়া মানেই বাঙালির কাছে পুজোর আমেজ শুরু। ৬ই অক্টোবর মহালায়া ছিল। মহালয়ার দিন পিতৃপক্ষের সমাপ্তি, দেবীপক্ষের সূচনা। আর এই দেবীপক্ষের সূচনাতেই ‘দেবী দুর্গা’র সাজে সোশ্যাল মিডিয়ায় দেখা দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর এই রূপ ভাইরাল হয়েছে।

মহালয়ার দিনই ‘মা দুর্গা’র’ সাজে ছবি ও ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। কখনো লাল পাড়, সাদা শাড়িতে, খোলা চুলে ভারী গয়নায়, চন্দনে পার্বতী সাজে; আবার কখনো লাল শাড়ি পড়ে, মাথায় ও হাতে পদ্ম নিয়ে, ভারী গয়নায়, মৃদু হাসিতে মা দুর্গার সাজে দেখা দিয়েছেন অভিনেত্রী। এই সাজে দুটি ছবির পাশাপাশি একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। এটি পোস্ট করে সকলকে শুভ মহালয়ার শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মায়ের আগমনের সাথে সাথে সমস্ত অশুভ শক্তির বিনাশ ও অতিমারি পরিস্থিতি থেকে মুক্তির কামনা করেছেন অভিনেত্রী।

দীর্ঘ সময় ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেছেন। এখন তিনি আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন। কাজেও ফিরেছেন তিনি। একাধিক ফটোশুট ও অ্যাডের কাজ শুরু করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর মা দুর্গা’র সাজে ফটোশুটের লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটদুনিয়ায় ভালোই অ্যাকটিভ অভিনেত্রী। নিজের বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে যা ঝড়ের গতিতে ভাইরাল হয় সকল নেটবাসীর মধ্যে এবং তার অগণিত ভক্তদের মধ্যে। দেবীপক্ষের সূচনায় নেত্রীকে মা দুর্গা’র সাজে দেখে প্রশংসা করেছেন অনেকেই। তিনি এই সাজে আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন বলেই জানিয়েছেন তার ভক্তরা। প্রশংসার পাশাপাশি অনেক সময় বিভিন্ন কারণে ট্রোল হতে হয় অভিনেত্রীকে। তবে সেই সমস্ত বিষয়কে কোন দিনই সেভাবে পাত্তা দেন না অভিনেত্রী।

Back to top button