বাংলা সিরিয়াল

আবারো নব বধূ রূপে ধরা দিলো সকলের প্রিয় মিঠাই, সিদ্ধার্থ নয় এবার অন্য কারো জন্য তার এই বধূবেশ

আবারো রাঙা টুকটুকে বধু বেশে ধরা দিল দর্শকদের সকলের প্রিয় মিঠাই। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। প্রতিদিনই সন্ধ্যা আটটা বাজতে বাজতে টিভির সামনে হাজির হন প্রত্যেকে। ধারাবাহিকে বর্তমানে নানারকম টুইস্ট এসেছে, সিদ্ধার্থ ইতিমধ্যেই মিঠাই কে নিজের স্ত্রীয়ের মর্যাদা দিয়েছে। এবারে সমস্ত নিয়ম মেনেই দুজনের বিবাহ হয়েছে পারিবারিক আশ্রমে। মিষ্টি বউয়ের সাজে ঐদিন বিয়ের মন্ডপে উপস্থিত ছিল মিঠাই রানী।

তবে সম্প্রতি মিঠাই অর্থাৎ সৌমিতৃষাকে বধূ রূপে দেখা গিয়েছে। মিঠাইয়ের এই নতুন লুক দেখে অনেকেরই মনে প্রশ্ন জেগেছে এটা কি তবে মিঠাইয়ের বৌভাতের সাজ? তবে অভিনেত্রী সৌমিতৃষার রিল ভিডিও অন্য কথা বলছে, মিঠাইয়ের এই নতুন সাজ কোন ধারাবাহিকের অংশ নয় বরং ব্রাইডাল ফটোশুটের জন্য এই রূপে হাজির হয়েছে সকলের প্রিয় মিঠাই।

ভিডিওতে অভিনেত্রীর পরনে রয়েছে লাল পেড়ে সাদা বেনারসি, মাথার খোপায় বাধা একগুচ্ছ জুঁই, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর এবং গা ভর্তি সোনার গয়না। সৌমিতৃশার এই নতুন রূপ দেখে একেবারে হতবাক নেটিজেনরা। অপূর্ব সুন্দরী লাগছে সকলের প্রিয় মিঠাই কে।

ধারাবাহিকের কনের সাজ কাটিয়ে উঠতে না উঠতেই আবারও ব্রাইডাল ফটোশুটের জন্য ধরা দিলে অভিনেত্রী সৌমিতৃষা। তবে এবারে মেকআপ আর্টিস্ট প্রিয়াঙ্কার জন্যই এই সাত সেজেছেন অভিনেত্রী।

এমনিতেই ধারাবাহিকের কাজ নিয়ে প্রতিদিনের ব্যস্ত রুটিন সৌমিতৃষার। তবে তার মধ্যে এক ফাঁকে সময় বার করে মেকআপ আর্টিস্ট প্রিয়াঙ্কার জন্য নববধূকে সাজলেন অভিনেত্রী। আর সেই ভিডিও এই বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button