টলিউড

শুভশ্রী পুত্রের গ্রাজুয়েশন ডে! প্লে স্কুলের পার্ট শেষ করে নতুন যাত্রা শুরু ইউভানের, ‘প্রাউড মাম্মা’ শুভশ্রী শেয়ার করলেন ছবি

রাজ (Raj Chakraborty)এবং শুভশ্রীর (Subhashree Ganguly)পুত্র ছোটবেলা থেকেই লাইম লাইটে বেড়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে ছোট থেকেই জনপ্রিয় সে। কারণ রাজ-শুভশ্রী দুজনের ভক্তরাই দেখেছে ইউভানের (Yuvaan)বেড়ে ওঠার প্রত্যেকটা মুহূর্ত। এবারেও তার অন্যথা হলো না। ছেলের গ্র্যাজুয়েশন ডে’র বিশেষ মুহূর্তকে তুলে ধরলেন নায়িকা সামাজিক মাধ্যমের পাতায়।

বয়স সবে আড়াই বছর। এর মাঝেই ইউভানের কীর্তি দেখে অবাক প্রত্যেকে। নেচে গেয়ে হামেশাই নজর কাড়ে এই ছোট্ট খুদে। সাদা শার্ট, নিচে ডেনিম উপরে কালো রঙের গাউন। হুড আর চারকোনা টুপিতে ইউভানকে মিষ্টি লাগছিল। যেন সত্যিই তার গ্রাজুয়েশন ডে আজ। তার হাব ভাব দেখে বোঝা যায় সেপ্টেম্বরে জন্ম হয়েছে এই ছোট্ট পুঁচকির।

ছেলের এই বিশেষ দিনে রাজ এবং শুভশ্রী দুজনেই পৌঁছে গিয়েছিলেন তার স্কুলে। এই বিশেষ মুহূর্তকে ফ্রেমবন্দি করে ছড়িয়ে দিয়েছেন সামাজিক মাধ্যমের পাতায়। সঙ্গে অভিনেত্রী লিখেছেন,’ উঁচু স্কুলে যাবার পালা… গ্রাজুয়েশন ডে’।

কর্মজীবন এবং ব্যক্তিজীবন দুটোই খুব সুন্দর ভাবে এগিয়ে নিয়ে চলেছেন শুভশ্রী। একদিকে যেমন ছেলে স্বামীকে নিয়ে সামলাচ্ছেন তার ভরা সংসার। অন্যদিকে লাইট ক্যামেরা অ্যাকশনের সামনেও কনফিডেন্ট শুভশ্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh