বাংলা সিরিয়াল

সিড-মিঠাইকে পেছনে ফেলে ২০২২-এ ছোট পর্দায় সব থেকে বেশি পুরস্কার জিতে নিয়ে গেল এই তারকারা! অ্যাওয়ার্ড শোয়ে পুরনো তারকাদেরই বেশি ভালোবাসা দিলেন দর্শক

ধারাবাহিক অর্থাৎ ছোট পর্দার দুনিয়া কিন্তু সমান ভাবে দাপিয়ে বেড়াচ্ছে বড় পর্দার সঙ্গে। বরং বড় পর্দা থেকে কিঞ্চিৎ এগিয়েও রয়েছে। সেখানকার তারকারা তাদের অনুরাগীরা সব মিলিয়ে একটা জগৎ তৈরি করেছে নিজেদের মধ্যে। এই জগতের মধ্যে যেমন রয়েছে বিপুল সংখ্যক দর্শক। তেমনি রয়েছে সমালোচক। যেমন একটি হিসেবে ধরা পড়েছে বর্তমানে থেকে এক সাল পেছনে অর্থাৎ ২০২২ সালের ধারাবাহিকের দুজন তারকা একটু বেশি মন জয় করে নিয়েছে দর্শকদের। আর তারা হলেন শন ব্যানার্জি (Sean Banerjee)এবং অন্বেষা হাজরা(Anwesha Hazra)।

এই দুটো নামই বাংলা ধারাবাহিক প্রেমীদের কাছে ভীষণ পরিচিত। আলাদাভাবে নিজেদের একটা জায়গা তৈরি করেছে। তৈরি হয়েছে তাদের আলাদা অনুরাগী সংখ্যা। প্রথমে যদি শন ব্যানার্জীর কথা বলি। বলতেই হয় বাংলায় বিশেষ করে ধারাবাহিকে এত সুদর্শন অভিনেতা খুব কম রয়েছে। উত্তম কুমার তার দাদু এবং সুপ্রিয়া দেবী তার দিদিমা।

এই সুযোগকে কাজে না লাগিয়ে পড়াশোনা করেছেন মন দিয়ে। মনে মনে ভালোবাসা জিইয়ে রেখেছিলেন। মঞ্চে অভিনয় তারপর ছোট পর্দাতে। বিভিন্ন প্রজেক্ট নিয়ে এখন ব্যস্ত থাকেন। তবে ছোট পর্দার অধিকাংশ মেয়েদের হার্ট থ্রোব তিনি নিজে।

অন্যদিকে অন্বেষা হাজরা। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মি চরিত্রে অভিনয় করে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল বিপুল। পাশাপাশি সামাজিক মাধ্যমে বিভিন্ন জনদরদী ব্যবহার করে দর্শকদের ভালোবাসা করিয়েছেন অভিনেত্রী। আর লক্ষ্য করা গিয়েছে ২০২২ সালে ধারাবাহিক সংক্রান্ত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সম্মানের দিক থেকে এই দুই অভিনেতা এবং অভিনেত্রী বেশি সংখ্যক পুরস্কার জিতে নিয়েছেন। তাদের ঝুলিতে চ্যানেল, টেলি একাডেমী সহ অন্যান্য আওয়ার্ড রয়েছে। সুন্দর কাজের জন্যই মানুষ এখনো তাদের প্রিয় আসন থেকে নামাতে পারেননি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh