বাংলা সিরিয়াল

পর্ণা সৃজনকে তিন্নিকে গিয়ে কি লাগাতে বলল এটা? জানুন পরের এপিসোডে কি হতে চলেছে পর্ণা সৃজনের বৈবাহিক জীবনে!

জি বাংলার এখনকার মেগাগুলির মধ্যে বেশ জনপ্রিয় এই ধারাবাহিক, নাম ‘নিম ফুলের মধু’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা ওরফে পর্ণা এবং রুবেল দাস ওরফে সৃজন। পর্ণা সৃজনের বিয়ের পরের জীবনের সাথে বাস্তবের অনেক মিল পাওয়া গিয়েছিল শুরু শুরুতে। তবে এখন যেন একটু বাংলা সিরিয়াল মশলা মিশছে এই ধারাবাহিকে।

সৃজনের মা কৃষ্ণার তার বৌমা পর্ণাকে কখনোই ভালো লাগেনি, তাই ভন্ড মাতঙ্গী মাকে এনে সৃজন আর তিন্নির বিয়ের ব্যবস্থা করে কৃষ্ণা। ওদিকে পর্ণাও সঠিক সময়ে ভন্ড সাধিকা সেজে এসে ঝাঁটা পেটা করে মাতঙ্গী মায়ের। আর সেই বিয়ে সিঁদুর দানের আগেই আটকে দেয়। তবে তারপরেই প্রশ্ন ওঠে সৃজন এমন ধারা কাজ করল কেন?

ভারতীয় দন্ডবিধি অনুযায়ী একবার বিয়ের পর ডিভোর্স না নিয়ে দ্বিতীয় বিয়ে করা যায় না। তাই সৃজনের এমন কুকীর্তি মোটেই ভালো লাগেনি দর্শকদের। পর্ণাকে এসে “আই এম সরি” বলার পরেই কি ভেবেছিল সব ঠিক হয়ে যাবে। পর্ণাও এবার সৃজনকে শায়েস্তা করা শুরু করল তার নিজের বুদ্ধিতে। রাতের বেলায় ঘুমোতে যাওয়ার আগে বালিশ নিয়ে হাঁটা লাগালো অন্য ঘরে, সে সৃজনের সাথে আর এক ঘরে শুতে চায় না।

ওদিকে সৃজন আবার পর্ণার রাগ ভাঙানোর জন্য কিনে এনেছে পারফিউম। ব্যোমকেশও একবার সত্যবতীর রাগ ভাঙাতে সুগন্ধি কিনে এনেছিল, মনে আছে? সৃজন বাবুও হাঁটল সেই পথে। পর্ণার সামনে সেই পারফিউম স্প্রে করে দেখায় যে সে উপহার এনেছে। তবে পর্ণা তো এত সহজে গলে যাবে না। সেও সৃজনের মুখের ওপর বলে দিল “তুমি যার জন্য পারফিউমটা কিনে এনেছ তার গায়ে গিয়ে লাগাও না, সে তো বাড়িতেই রয়েছে, তোমার তিন্নি*।

সৃজনকে পর্ণা ক্ষমা করে দেবে ভেবে বেশ হতাশ হয়েছিলেন দর্শকরা। তারা চাননি সৃজনের এরূপ কাজ করার জন্য যেন তার কোনো শাস্তিই না হয়। তবে এইবার পর্ণাই যখন সেই হাল নিজের হাতে ধরে নিয়েছে, তখন বোঝাই যাচ্ছে সৃজনের ব্যবস্থা করে ছাড়বে সকলের প্রিয় পর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh