টলিউড

বন্ধুর জন্মদিনের পার্টিতে তুমুল নাচলেন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, রইলো ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় কমার্শিয়াল ছবির পরিচালক হলেন রাজ চক্রবর্তী। বর্তমানে তিনি শুধু একজন পরিচালক নন, তিনি চলতি বছরে বিধানসভা ভোটে জিতে বিধায়কের দায়িত্ব পেয়েছেন। এছাড়াও তাঁর আরেকটি পরিচয় রয়েছে, তিনি হলেন ইউভানের বাবা। সম্প্রতি রাজ চক্রবর্তীর তুমুল নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রাজ চক্রবর্তীর নাচের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি শুভশ্রী গাঙ্গুলী নিজেই তুলেছেন। সম্ভবত রাজ চক্রবর্তী নিজের কোনো এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে গিয়েই বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠলেন পরিচালক-বিধায়ক। এদিন বন্ধুর জন্মদিনের পার্টিতে রাজ চক্রবর্তীকে নাচতে দেখা গেল তার এক মহিলা বন্ধুর সঙ্গে।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে তার বন্ধুর কেক কাটার দৃশ্যও রয়েছে। কেক কাটার টেবিলে ছিল একাধিক কেক। তবে এই পুরো ভিডিওটি শুভশ্রী গাঙ্গুলী তুলেছেন নিজের ফোনে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। ভাইরাল হয়েছে রাজ চক্রবর্তীর অনুরাগীদের মধ্যেও। পরিচালকের এই নাচ দেখে বেশ মজাই পেয়েছেন তার অনুরাগীরা।

সেপ্টেম্বর মাসের শেষের দিকে শুভশ্রী ও ইউভানকে নিয়ে মালদ্বীপের ঘুরে এসেছেন রাজ চক্রবর্তী। খুব স্বাভাবিকভাবেই তারা সেখানে গিয়ে ভীষণ মজা করেছেন তা নিয়ে কোন সন্দেহ নেই। সোশ্যাল মিডিয়াতেও ঝলক মিলেছে তার। কদিন আগেই শেষ হয়েছে পুজো। আর এই পুজোতেও ছেলে ও স্ত্রীকে নিয়ে চুটিয়ে মজা করেছেন তিনি। ঢাকের তালে কোমর দোলাতেও দেখা গিয়েছে রাজ চক্রবর্তীকে। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি আবারও রাজ চক্রবর্তীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

Back to top button